নওগাঁয় ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

নওগাঁয় ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

নওগাঁয় জেজেডি ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় পৌর শহরের জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

যায়যায়দিন নওগাঁ জেলা প্রতিনধি রুহুল আমিনের সভাপতিত্ব্বে আলোচনা সভায় বক্তারা বলেন, সংবাদপত্র শুধু প্রচারযন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দর্পণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বতর্মান প্রেক্ষাপটে দেশে যেভাবে মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে, এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। তাই সামাজিক দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি ফ্রেন্ডস ফোরাম সংগঠনের মাধ্যমে দেশের সব জেলা ও উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদর্শিক চিন্তাচেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। আশা করি, এ অঞ্চলে সংগঠনের পতাকাতলে যুব সমাজ একত্রিত হয়ে নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ, জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরে অবদান রাখবে।

পরে সর্বসম্মতিক্রমে নওগাঁ জেলা চার্জার মালিক গ্রম্নপ ৫৫৬-এর সাংগঠনিক সম্পাদক স ম সুলতান মাহামুদকে আহ্বায়ক ও সাবেক ব্যাংক কর্মকর্তা মেজবাউল হককে সদস্য সচিব নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম টিপু, যুগ্ম সদস্য সচিব জেসমিন আরা, যুগ্ম সদস্য সচিব ফারজানা খালিদ ও সদস্য নাহিদ হোসেন, সদস্য মনোয়ার হোসেন প্রমুখ।

উপদেষ্টা, জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নওগাঁ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে