শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
কার্যকরী কমিটি গঠন

খুলনা মহানগর কার্যকরী কমিটি

মো. আতিয়ার রহমান শান্ত
  ০২ ডিসেম্বর ২০২৩, ০০:০০

হেমন্তের মেঘলা আকাশ, ঘূর্ণিঝড় মিধিলি আস্তে আস্তে ধেয়ে আসছে এ রকম একটি দুর্যোগপূর্ণ পরিবেশে খুলনা যায়যায়দিন বু্যরো অফিসে গত ১৬ নভেম্বর বিকাল ৩টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠনের সভা শুরু হয়। দুপুর গড়িয়ে বেলা ২টা বাজতে না বাজতেই বন্ধুরা এক এক করে আসতে শুরু করেন। আলাপচারিতার ফাঁকে ফাঁকে চলে বন্ধুদের গান। একটা জম্পেশ আড্ডা থেকে শুরু হয় পরিচয় পর্ব ও আলোচনা অনুষ্ঠান। বু্যরো প্রধান আতিয়ার রহমান ফ্রেন্ডস ফোরামের লক্ষ্য উদ্দেশ্য কার্যাবলি সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেন। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বিভাগীয় সম্পাদক জ্যোতিষ সমাদ্দার বাবু তার বক্তব্যে সবাইকে স্বাগত জানিয়ে ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা একে অপরের এবং সামাজিক পরিবেশ ও আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি নিজেকে কিভাবে সম্পৃক্ত করবেন সে বিষয়ে বিষদ আলোচনা করেন। আলোচনায় আরও অংশ নেন মোর্শেদ আহম্মেদ মনির, গোপাল সাহা প্রমুখ। এরপর ২৭ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সম্মানীত উপদেষ্টা: আলহাজ তালুকদার আব্দুল খালেক: মাননীয় মেয়র খুলনা সিটি করপোনেশন; মো. কামরুজ্জামান জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক খুলনা জেলা আওয়ামী লীগ খুলনা, মো. আতিয়ার রহমান (শান্ত) বু্যরো প্রধান দৈনিক যায়যায়দিন, খুলনা ও সভাপতি সজীব ওয়াজেদ জয় পরিষদ খুলনা মহানগর, মো. আসাদুজ্জামান রাসেল, সাধারণ সম্পাদক কৃষক লীগ খুলনা মহানগর।

কার্যকরী কমিটি:সভাপতি: মোর্শেদ আহম্মেদ (মনির); সহ-সভাপতি গোপাল সাহা: সাধারণ সম্পাদক: মো. রাজীবুল ইসলাম রাজীব); যুগ্ম সাধারণ সম্পাদক: রাসেল শেখ; সাংগঠনিক সম্পাদক: সামিরা সুলতানা; সহ-সাংগঠনিক সম্পাদক:রুবিনা আক্তার (রুবি); অর্থ সম্পাদক:বদীরুজ্জামান জুয়েল; সহ অর্থ সম্পাদক:মো. কামাল হোসেন; সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:রুহল আমিন; সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:নাহিদ সুলতানা মিম; সাংস্কৃতিক সম্পাদক:এম রুমানিয়া; সমাজকল্যাণ সম্পাদক: ইমদাদ হোসেন ক্রীড়া সম্পাদক: মো. এছানুল হক সাগর, সহ-ক্রীড়া সম্পাদক: মো. শেখ ইমদাদুর হক তপু; শিক্ষা, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক: মো. ডিউক; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: সাহনেওয়াজ; সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: শেখ সাব্বির আলি; প্রচার ও জনসংযোগ সম্পাদক:মো. হাবিবুর রহমান রাজিব; সম্মানিত সদস্য : মো. মন্‌জুর হাসান, মো. শামিন, মো. ইব্রাহিম, শেখ পারভেজ বুলবুল, মো: আনোয়ার হোসেন, মো. ফাররেভজ আহম্মেদ, মো. আব্দুল মজিদ মোলস্না, মো. সাংবাদিক রাসেল, মো. ইমরান হোসেন।

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম খুলনা

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে