শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
walton

পূর্বধলার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা

মো. জায়েজুল ইসলাম
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খবিরুল আহসানকে ফুলেল শুভেচ্ছা জানান ফ্রেন্ডস ফোরাম পূর্বধলার বন্ধুরা

বহুল প্রচারিত পাঠকনন্দিত যায়যায়দিন পত্রিকার লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সম্মানিত উপদেষ্টা নেত্রকোনার পূর্বধলা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খবিরুল আহসানকে ফুলেল শুভেচ্ছা জানায় ফ্রেন্ডস ফোরাম পূর্বধলা। গত বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংঠনটির ফ্রেন্ডস ফোরাম পাতার বিভাগীয় সম্পাদক জ্যোতিষ সমাদ্দার বাবু স্বাক্ষরিত উপদেষ্টা পত্র উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে তুলে দেওয়া হয় এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ফাগুনের প্রথম দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. খবিরুল আহসানকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ফোরামের আহ্বায়ক মো. জাকির আহমদ খান কামাল, যায়যায়দিন পত্রিকার পূর্বধলা উপজেলা প্রতিনিধি মো. জায়েজুল ইসলাম, পাটরা দামপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও ফোরামের সদস্য মো. মোখলেছুর রহমান, মো. আলমগীর হোসেন, কাপাশিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আজিম উদ্দিন, মো. জিয়াউর রহমান প্রমুখ।

এ সময় সংক্ষিপ্ত মতবিনিময় সভায় ফোরামের আহ্বায়ক জাকির আহমদ খান কামাল বলেন, ফ্রেন্ডস ফোরাম শুরু থেকেই পূর্বধলা উপজেলায় বিভিন্ন জাতীয় দিবস পালন, বাল্যবিবাহসহ সামাজিক অবক্ষয়রোধে সমাজ সচেতনমূলক কাজ, গুণীজনদের সম্মাননা দেওয়া, গরিব অসহায় দুস্থদের জন্য সহযোগিতার হাত বাড়ানোসহ বিভিন্ন গঠনমূলক কাজ করে আসছে। এই সংগঠনের সম্মানিত উপদেষ্টা হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খবিরুল আহসানের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খবিরুল আহসান তার প্রতিক্রিয়ায় বলেন যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন ফ্রেন্ডস ফোরাম অতীতের মতো সামনের দিনগুলোতেও বিভিন্ন সমাজসচেতন ও গঠনমূলক কাজ করবে বলে তিনি প্রত্যাশা করেন।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম পূর্বধলা, নেত্রকোনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে