অনলাইনে প্রবেশপত্র বিতরণ শুরু, সংগ্রহ করা যাবে ১৭ জুন পর্যন্ত

আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা

আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা

পূর্ব ঘোষণা অনুযায়ী চলতি মাসের ১৭ তারিখ আইনজীবী তালিকাভুক্তির প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠিতব্য এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোমধ্যে অনলাইনে প্রবেশপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (৬ জুন) থেকে আসন্ন পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনলাইনে সংগ্রহ করা যাচ্ছে। আগামী ১৭ জুন অর্থাৎ পরীক্ষার দিন সকাল ১০টা পর্যন্ত প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করতে এই লিংক (যঃঃঢ়://নধৎ.ঃবষবঃধষশ.পড়স.নফ/ষড়বিৎ-পড়ঁৎঃ/বহৎড়ষসবহঃ/ধফসরঃ-পধৎফ/ংবষবপঃ-ধঢ়ঢ়ষরপধঃরড়হ.ঢ়যঢ়) ক্লিক করুন।

এর আগে গত ২ জুন বাংলাদেশ বার কাউন্সিল এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করে।

সংস্থার ভারপ্রাপ্ত সচিব মো. আফজাল-উর রহমানের সই করা বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আসন্ন এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষা আগামী ১৭ জুন দুপুর ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পরীক্ষার প্রবেশপত্র ৬ জুন থেকে ১৭ জুন সকাল ১০টা পর্যন্ত অনলাইন (যঃঃঢ়://নধৎ.ঃবষবঃধষশ.পড়স.নফ) অথবা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (িি.িনধৎপড়ঁহপরষ.মড়া.নফ) থেকে প্রার্থীদের নিজ নিজ ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করতে হবে। প্রত্যেকের ডাউনলোডকৃত ছবিযুক্ত স্ব স্ব অ্যাডমিট কার্ড কালার প্রিন্ট করে নিতে হবে। সফলভাবে যারা পরীক্ষার জন্য অনলাইন আবেদন সম্পন্ন করেছেন তাদের সুবিধার্থে প্রত্যেকের মোবাইল নম্বরে (যে নম্বর প্রার্থী নিজের কন্ট্যাক্ট নম্বর হিসেবে অনলাইন আবেদন ফরমে উলেস্নখ করেছেন) ইউজার আইডি ও পাসওয়ার্ড ক্ষুদে বার্তার (ঝগঝ) মাধ্যমে পুনরায় প্রেরণ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

এছাড়া রোল নাম্বার অনুযায়ী পরীক্ষাকেন্দ্রের তালিকা আগামী ১৬ জুন বার কাউন্সিলের ওয়েবসাইটে (িি.িনধৎপড়ঁহপরষ.মড়া.নফ) প্রকাশ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে