বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ত্রয়োদশ বিজেএস নির্বাহী পরিষদের সভাপতি মোস্তানছির, সম্পাদক হুমায়ূন

আইন ও বিচার ডেস্ক
  ০৭ মার্চ ২০২৩, ০০:০০

ত্রয়োদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস এসোসিয়েশনের (বিজেএস) নির্বাহী পরিষদের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে রংপুর জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ মো. মোস্তানছির রহমান সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ হুমায়ূন কবির।

বিগত ২৬ ও ২৭ ফেব্রম্নয়ারি দুই দিনব্যাপী এ নির্বাচন অনলাইনের মাধ্যমে সম্পন্ন করা হয়। ভোটাররা ইমেইলের মাধ্যমে ভোটদান সম্পন্ন করেন। তিনজন বিচারকের সমন্বয়ে গঠিত ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন এই নির্বাচন পরিচালনা করেন। ভোটগণনা শেষে ২৭ তারিখ দিবাগত রাত ১২.১৫ মিনিটে নির্বাচনের ফল প্রকাশ করা হয়।

ফলাফল অনুযায়ী সভাপতি ও তথ্যপ্রযুক্তি ও প্রচার সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় মোস্তানছির রহমান সভাপতি পদে ও আকিব মাহমুদকে তথ্যপ্রযুক্তি ও প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

আর সহসভাপতি পদে প্রতিদ্বন্দিতাকারী আরিফুল ও মো. আরেফিন রহমান সমান সংখ্যক ভোট পাওয়ায় তাদের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ নির্বাচিত নির্বাহী কমিটির নিকট হস্তান্তর করা হয়। নির্বাহী কমিটি পরবর্তী মিটিং-এ বিষয় সিদ্ধান্ত গ্রহণ করবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে