রোববার, ২৮ মে ২০২৩, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০

সুপ্রিম কোর্ট বারের সদস্যভুক্তির জন্য সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

আইন ও বিচার ডেস্ক
  ২৮ মার্চ ২০২৩, ০০:০০

২০২২ সালে যেসব আইনজীবী সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে সনদ পেয়েছেন তাদের সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ফরম পূরণ ও জমা দেওয়ার সময় বাড়ানো হয়েছে। একইসঙ্গে সাক্ষাৎকার গ্রহণের সময় নির্ধারণ করা হয়েছে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নূর দুলাল সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তির ভাষ্যমতে, যেসব অ্যাডভোকেট ২০২২ সালে হাইকোর্ট সনদ প্রাপ্তির পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তাদের সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতিতে সদস্যভুক্তির জন্য আগামী ২৮ মার্চ পর্যন্ত ফরম বিতরণ এবং জমা দেওয়া যাবে।

যারা আইনজীবী সমিতির সদস্য পদ নেওয়ার জন্য আবেদনপত্র জমা দিয়েছেন এবং দেবেন- শনিবার (৪ এপ্রিল) থেকে বৃহস্পতিবার পর্যন্ত ধারাবাহিকভাবে সমিতির সভাকক্ষে তাদের সাক্ষাৎকার নেওয়া হবে।

শনিবার বেলা ১১টা থেকে এবং রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন বিকাল ৩টা থেকে সাক্ষাৎকার নেওয়া হবে। এসএমএসের মাধ্যমে সাক্ষাৎকারের তারিখ জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উলেস্নখ করা হয়েছে।

এদিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা ২ এপ্রিল অনুষ্ঠিত হবে। এদিন ২০২২-২০২৩ সেশনের সম্পাদকের প্রতিবেদন, কোষাধ্যক্ষের অডিট প্রতিবেদন এবং ২০২৩-২০২৪ সেশনের নবনির্বাচিত কমিটির ফলাফল ঘোষণা করা হবে।

এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। এতে বলা হয়, সমিতির বার্ষিক সাধারণ সভা আগামী ২ এপ্রিল, রোববার বিকাল সাড়ে ৩টায় সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে