শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

জেলেই সঙ্গমের সুযোগ চাইছেন কারা অন্তরীণ তারকা

আইন ও বিচার ডেস্ক
  ২৮ মার্চ ২০২৩, ০০:০০

পর্ণো তারকা অ্যাবিগেইল ওয়াইট প্রেমিককে হত্যার অপরাধে এখন জেলবন্দি। অ্যাবিগেইলের প্রেমিক ছিলেন তার তিন সন্তানের বাবা। তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বলে মার্চ মাসে পর্ণো তারকার যাবজ্জীবনের কারাবাসের সাজা শোনান আদালত। সম্প্রতি জেলেই তিনি বিভিন্ন পুরুষের সঙ্গে মিলনের ইচ্ছা প্রকাশ করেছেন।

মহিলাদের জেলে সঙ্গীদের ঢোকার অনুমতি নেই, এই বিষয়টি শুনে অবাক হয়েছেন অ্যাবিগেইল। তিনি বলেন, 'জেলকর্তাদের মহিলাদের শারীরিক চাহিদার কথা মাথায় রাখা উচিত এবং মহিলা আসামিদের সঙ্গীদের সারা রাত জেলে থাকার অনুমতি দেওয়া উচিত।'

বন্দিদশাতেও শারীরিক চাহিদা হতে পারে, জেলকর্তাদের সেই বিষয়টিকে গুরুত্ব দিয়ে ভাবনাচিন্তা শুরু করা উচিত। আসামিদের সঙ্গীদেরও জেলে রাত কাটানোর সুযোগ দেওয়া হোক, এমনই দাবি তুলেছেন অ্যাবিগেইল। পর্ণো তারকা বলেন, 'আমার এই মতামতের সঙ্গে বাকি মহিলা আসামিরা একমত কিনা, তা-ও জানতে চাই।'

আপাতত জেলে দিনের বেলায় সঙ্গীদের সঙ্গে দেখা করতে পারেন অ্যাবিগেইল। তবে সেই সাক্ষাৎ হয় পুলিশের নজরদারিতে। মিলনের সুযোগ হয় না বলে আফসোস তরুণীর।

প্রেমিককে নৃশংসভাবে খুন করেন অ্যাবিগেইল। প্রথমে দোষের কথা স্বীকার না করলেও পরে আদালতে নিজেই প্রেমিককে খুন করার কথা স্বীকার করেন তিনি। মার্চ মাসে ইংল্যান্ডের সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে এই হত্যার ঘটনা। যাবজ্জীবনের শাস্তি শোনার পর অ্যাবিগেইল বলেন, 'আমার তিন সন্তান কেবল পিতৃহারা হলো না, মা-ই তাদের বাবাকে খুন করেছে এই সত্যিটার সঙ্গেও ছেলেমেয়েদের সারা জীবন কাটাতে হবে।' নীল ছবির জগতে অত্যন্ত পরিচিত মুখ অ্যাবিগেইল। 'নকল বার্বি' নামেই তার বেশি পরিচিতি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে