শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

১৪শ জুডিশিয়াল অফিসার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

আইন ও বিচার ডেস্ক
  ৩০ জানুয়ারি ২০২৪, ০০:০০
১৪শ জুডিশিয়াল অফিসার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

চতুর্দশ (১৪শ) জুডিশিয়াল অফিসার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি মোহাম্মদ বেলাল উদ্দীন এবং সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বাক্ষরিত ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে ২১ জানুয়ারি।

পূর্ণাঙ্গ কমিটির স্থান পেয়েছেন, সভাপতি মোহাম্মদ বেলাল উদ্দীন, সহ-সভাপতি সৈয়দ ফযলুল মাহদী, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হানুল হাসান চৌধুরী, কোষাধ্যক্ষ মো. আরিফ হোসাইন, তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক ওয়াহিদা নাসরিন, সমন্বয়কারী মো. শহিদুল ইসলাম, অনুষ্ঠান ও প্রচার সম্পাদক শিল্পী দাস, গ্রন্থনা, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক দুরাখসা জাহান প্রিয়াংকা, এছাড়া নির্বাহী সম্পাদক হয়েছেন জান্নাতুন নাইম মিতু, সঞ্জয় পাল, মো. শাফি উলস্নাহ, সাদিয়া আফরিন এবং মো. তানভীর আহমদ।

এর আগে নির্বাচন কমিশনের কাছে গত ৬ ডিসেম্বর সারাদেশের বিজ্ঞ বিচারকরা একযোগে গোপন ব্যালটে ভোট প্রদান করেন- যা পরবর্তী সময়ে গণনা করে প্রকাশ করা হয়। ভোটগ্রহণ শেষে ৭ ডিসেম্বর এ ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য তালহা মাহমুদ।

নির্বাহী পরিষদ বিচারকদের স্বার্থরক্ষাসহ বিচার বিভাগের উন্নয়ন সাধনের মাধ্যমে দ্রম্নত জনগণের ন্যায়বিচার নিশ্চিতকরণ, নিজেদের ঐক্য ও আন্তঃসম্পর্ক উন্নয়ন, বিনোদন, ক্রীড়া, সংস্কৃতি ও সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে