রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

জেলা জজ দিলরুবা সুলতানার মৃতু্যতে আইনাঙ্গনে শোকের ছায়া

আইন ও বিচার ডেস্ক
  ১৬ এপ্রিল ২০২৪, ০০:০০
জেলা জজ দিলরুবা সুলতানার মৃতু্যতে আইনাঙ্গনে শোকের ছায়া

খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনাল-১ এর বিচারক (জেলা জজ) মোসাম্মৎ দিলরুবা সুলতানা ইন্তেকাল করেছেন। ৭ এপ্রিল সকাল সোয়া ৮টার দিকে তিনি খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি।

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। দিলরুবা সুলতানা বিসিএস ১৮ ব্যাচের সদস্য। তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায়। তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালের বিচারক মোসাম্মৎ দিলরুবা সুলতানার (সিনিয়র জেলা জজ) মৃতু্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান ও আইনমন্ত্রী আনিসুল হক। পৃথক বার্তায় এ শোক জানান তারা। শোকবার্তায় প্রধান বিচারপতি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। অপর শোকবার্তায় দিলরুবা সুলতানার মৃতু্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। এছাড়া তার মৃতু্যতে শোক জানিয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার। সেই সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বিচারক ও আইনজীবী দিলরুবা সুলতানার মৃতু্যতে সমবেদনা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে