বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

আদালতের পথে ধর্ষিতার গায়ে আগুন

আদালতের পথে ধর্ষিতার গায়ে আগুন

উন্নাওয়ের ধর্ষিতার গায়ে আগুন লাগিয়ে দিল পাঁচ দুষ্কৃতি। অভিযোগ, তার মধ্যে দুই ধর্ষকও ছিল। পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। সংকটজনক অবস্থায় ধর্ষিতাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। গত বৃহস্পতিবার ছিল তার ধর্ষণের মামলার শুনানি। আদালতে যাওয়ার পথে গ্রামের বাইরে পা দেওয়ার পরেই পাঁচ দুষ্কৃতি ঘিরে ধরে ধর্ষিতাকে। তাকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয় পাশের মাঠে। সেখানে তার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ধর্ষিতার দেহের ৬০-৭০ শতাংশ পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে তাকে নিয়ে যাওয়া হয় লক্ষ্নৌয়ের একটি হাসপাতালে। লক্ষ্নৌয়ের পুলিশ কর্মকর্তা এসকে ভগত বলেছেন, 'পাঁচ দুষ্কৃতির মধ্যে অভিযুক্ত দুই ধর্ষকও আছে। তাদের একজন ৩০ নভেম্বর জামিন পেয়েছে। ওই দুই ধর্ষক প্রতিশোধ নেওয়ার জন্যই এ কাজ করেছে।'

এই ঘটনার পর আবার উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে। ভারতের বিভিন্ন রাজ্যে সম্প্রতি আবার একের পর এক ধর্ষণ ও হত্যার ঘটনা ঘটছে। হায়দরাবাদ, দিলিস্ন, জয়পুর, রাঁচিতে ধর্ষণ ও হত্যার পর এবার উন্নাওতেও ধর্ষিতাকে পুড়িয়ে মারার চেষ্টা হলো, যদিও উত্তরপ্রদেশ সরকার এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।

গত মার্চে এই ধর্ষিতা তারই গ্রামের দুজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। স্থানীয় আদালতের নির্দেশের পর পুলিশ এফআইআর করে। তারপর পুলিশ একজন অভিযুক্তকে গ্রেপ্তার করে। আরেকজন পলাতক ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে