শর্ত না মানলে বন্ধ হবে হোয়াটসঅ্যাপ

শর্ত না মানলে বন্ধ হবে হোয়াটসঅ্যাপ

ভার্চুয়াল শেয়ারিং পস্নাটফর্মের মধ্যে অন্যতম হলো হোয়াটসঅ্যাপ। নতুন বছরের শুরুতেই বেশকিছু মোবাইলে বন্ধ হয়েছে হোয়াটসঅ্যাপ। এবার ফের নতুন শর্ত দিল অ্যাপটি। আর না মানলে আগামী মাসের শুরুতেই ফোন থেকে ডিলিট হয়ে যাবে এ মেসেজিং অ্যাপটি। ৬ জানুয়ারি জি নিউজের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

নিজেদের প্রাইভেসি পলিসিতে হঠাৎই বদল এনেছে হোয়াটসঅ্যাপ। আর সেই নীতি মানতেই হবে সব ব্যবহারকারীকে। অন্যথায় ফোন থেকে ডিলিট হয়ে যেতে পারে মেসেজিং এ অ্যাপটি।

৫ জানুয়ারি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাপে একটি নোটিফিকেশন আসে। নোটিফিকেশনে বলা হয়েছে, হোয়াটসঅ্যাপ তাদের প্রাইভেসি পলিসি পরিবর্তন করতে যাচ্ছে। এতদিন কোনো আপডেট বা প্রাইভেসি পলিসি স্বীকার করে নেওয়ার নোটিফিকেশনে 'নট নাও' অপশন পাওয়া যেত। কেউ চাইলে পরে সেই পলিসি স্বীকার করতে পারতেন। সেক্ষেত্রে পুরানো হোয়াটসঅ্যাপ ভার্সনটি চালাতে হতো ব্যবহারকারীদের। কিন্তু এবার সে নিয়মে পরিবর্তন নিয়ে আসছে অ্যাপটি। তাদের নতুন পলিসিতে কোনো 'নট নাও' অপশন থাকবে না। যদিও ৮ ফেব্রম্নয়ারি পর্যন্ত এ পলিসি মেনে নেওয়ার সময় দেওয়া হয়েছে। এর মধ্যে নীতি না মানলে বন্ধ হয়ে যাবে মেসেজিং অ্যাপটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে