গেমারদের জন্য সুখবর দিল ফেসবুক

গেমারদের জন্য সুখবর দিল ফেসবুক

বিশ্বের সবচেয়ে বড় যোগাযোগমাধ্যম ফেসবুক। প্রতিনিয়তই বিশ্বের সবচেয়ে আলোচিত এবং ব্যবহৃত এই সামাজিক যোগাযোগমাধ্যমটি তার ব্যবহারকারীদের জন্য নিত্য-নতুন ফিচার নিয়ে আসছে।

এবার ফেসবুকে কন্টেন্ট ক্রিয়েটরদের নিয়ে নতুন পরিকল্পনার কথা জানালেন মার্ক জাকারবার্গ। ফেসবুক স্ট্যাটাসে তিনি জানান, বিভিন্ন বিষয়ে লাইভ ভিডিও শেয়ার করেন এমন ভিডিও স্ট্রিমারদের জন্য নতুন সুবিধা যোগ করছে ফেসবুক।

ভেরিফায়েড আইডিতে দেওয়া ওই পোস্টে জাকারবার্গ বলেন, আমরা লাখো সৃষ্টিশীল মানুষের জন্য সেরা পস্ন্যাটফর্মটি তৈরি করতে চাই যেন তারা এর মাধ্যমে জীবিকাও অর্জন করতে পারে। গেমিংয়ে যুক্ত থাকা উদ্ভাবক ও স্ট্রিমারদের জন্য আমরা নতুন কিছু প্রযুক্তি (ঃড়ড়ষং) আনছি যা তাদের জীবিকার ক্ষেত্রেও ভূমিকা রাখবে। ভিডিও দেখার সময় গেমিং ভিডিওতে ফ্যানরা স্টার দিয়ে তাদের পছন্দের স্ট্রিমারদের পাশে থাকতে পারবেন। গেমিং ভিডিও দেখার সময় ভক্তরা যেন গেমারদের সহায়তা করতে পারে এবার সে ব্যবস্থাই করছে ফেসবুক। এ ছাড়াও 'লাইভ ব্রেক'-এর মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটররা লাইভ থেকে বিরতি নিতে পারবেন। আশা করছি এই নতুন সুবিধাগুলো মানুষকে সৃজনশীল কাজ করতে সহায়তা করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে