মাইক্রোসফটের তিনটি পার্টনার অ্যাওয়ার্ড জিতেছে ইজেনারেশন

মাইক্রোসফটের তিনটি পার্টনার অ্যাওয়ার্ড জিতেছে ইজেনারেশন

দেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার টেকনোলজি প্রতিষ্ঠান ইজেনারেশন বিশ্বের শীর্ষ সফটওয়্যার জায়ান্ট মাইক্রোসফটের তিনটি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতেছে।

সম্প্রতি রাজধানীর শেরাটন হোটেলে 'মাইক্রোসফট পার্টনার লিডারশিপ ফোরাম বাংলাদেশ' শীর্ষক অনুষ্ঠানে বাংলাদেশ মাইক্রোসফট টিম এক্সিলেন্স ২০২২ পার্টনার অব দ্য ইয়ার, বাংলাদেশ মডার্ন ওয়ার্ক ২০২২ পার্টনার অব দ্য ইয়ার এবং এসএপি অন অ্যাজিউর ২০২২ পার্টনার অব দ্য ইয়ার- এই তিন ক্যাটাগরিতে প্রতিষ্ঠানটিকে পুরস্কৃত করা হয়। কর্মক্ষেত্রের নিরাপত্তা, টিমের সমন্বয়, বিশ্লেষণ এবং ক্লাউড সলু্যউশনের মাধ্যমে ব্যবসায়ের প্রবৃদ্ধি, গভীর কারিগরি অভিজ্ঞতা এবং বিশেষায়িত গ্রাহকসেবা সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে দেশের সরকারি-বেসরকারি খাতে অসংখ্য প্রতিষ্ঠানকে সহায়তায় অসামান্য অবদান রাখায় ইজেনারেশনকে এই স্বীকৃতি দেওয়া হয়। ইজেনারেশনের হেড অব স্ট্র্যাটেজি সাব্বির সাকির এবং ইজেনারেশনের মাইক্রোসফট ক্লাউড সলিউশন আর্কিটেক্ট শামীম আহমেদ ইজেনারেশনের পক্ষে পুরস্কার গ্রহণ করেন। অনুষ্ঠনে মাইক্রোসফটের দক্ষিণ-পূর্ব এশিয়া নিউমার্কেটের জেনারেল ম্যানেজার সুক হুন চিয়াহ; মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউসুপ ফারুক এবং ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে ইজেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, 'আমাদের জীবনযাত্রা ও কর্মক্ষেত্রে প্রযুক্তি আবশ্যকীয় হয়ে পড়েছে। প্রতিষ্ঠানের ডিজিটাল রূপান্তর ও দ্রম্নত প্রযুক্তি বাস্তবায়নের মাধ্যমে ব্যবসায় কীভাবে সহজে প্রবৃদ্ধি অর্জন করতে পারে সেটি ব্যবসায়ের ডিজিটালাইজেশন নির্ধারণ করে এবং এর মাধ্যমে আমাদের মতো প্রযুক্তি কোম্পানির পক্ষে ২০০ থেকে ৩০০ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করা সম্ভব। মাইক্রোসফট সহায়তায় আমরা গভ-টেক, হেলথ-টেক, ফিনটেক এবং উৎপাদনসহ বিভিন্ন খাতে আমাদের অভিজ্ঞতাকে কাজে লাগানোর জন্য বিশেষভাবে নজর দিয়েছি।'

মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ইউসুপ ফারুক বলেন, 'আমরা আমাদের সহযোগিতার হাত আরও প্রসার করতে চাই, নীতি নির্ধারণে সরকারের পাশে থাকতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে