রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

'আস্থা' ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ব্যবহারকারীদের জন্য একটি ই-বুক পস্ন্যাটফর্ম চালু

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
  ২৭ মে ২০২৩, ০০:০০

নতুন ই-বুক ফিচারের মাধ্যমে দেশের প্রথম সুপারঅ্যাপ 'আস্থা'-এর গ্রাহকরা লাইফস্টাইল এবং বিনোদন সংক্রান্ত সব ধরনের সুবিধা

উপভোগ করবেন।

অ্যাপটির ট্রেন্ডিং 'আস্থা লাইফস্টাইল'-এর সর্বশেষ সংযোজন হলো নতুন বৈশিষ্ট্য সমৃদ্ধ 'আস্থা বুকস'। এখন ৩.৪০ লাখেরও বেশি 'আস্থা' ব্যবহারকারী ই-বুক পড়ার পাশাপাশি সরাসরি অ্যাপের বিশাল সংগ্রহ থেকে অডিওবুক শুনতে পারবেন।

'আস্থা বুকস'-এর মাধ্যমে বাংলাদেশে এই প্রথম ব্যাংকিং অ্যাপে গ্রাহকরা ই-বুক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের জন্য এই আনন্দদায়ক অভিজ্ঞতা যোগ করতে ব্র্যাক ব্যাংক ইবি সলিউশনস লিমিটেডের (ইবিএস) সঙ্গে একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তির অধীনে, আস্থা ব্যবহারকারীরা 'বইঘর' পস্ন্যাটফর্ম (যঃঃঢ়://নড়রমযড়ৎ.পড়স) থেকে সম্পূর্ণ বিনামূল্যে ই-বুক এবং অডিওবুক সামগ্রীর প্রিমিয়াম সাবস্ক্রিপশন সুবিধা পাবেন।

১৫ মে ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং ইবিএস-এর ডিরেক্টর এনামুল হক।

অনুষ্ঠানে ইবিএসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ কমার্শিয়াল অফিসার আহসান শরীফ, সিটিও এম এ এ মেহেদী হাসান, সিনিয়র ম্যানেজার মাইনুল হক রনি এবং সিনিয়র এক্সিকিউটিভ জাফরিন হোসেন। এ ছাড়া ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন হেড অব কমিউনিকেশনস ইকরাম কবীর, হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস তানজিনা আনিস এবং ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টসের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদ সরকার।

বইপ্রেমী 'আস্থা' অ্যাপ ব্যবহারকারীরা এখন তাদের মোবাইল ডিভাইস, যেমন- মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ এবং অন্যান্য ডিজিটাল ডিভাইসে যে কোনো সময় ইচ্ছামতো বই পড়তে পারবেন। 'আস্থা বুকস'-এ গল্প, উপন্যাস, কবিতা এবং থ্রিলার, রোম্যান্স, হরর, অ্যাডভেঞ্চার, সমসাময়িক, ফ্যান্টাসি ও ইতিহাস ধারার ৮০০টিরও বেশি ই-বুকের একটি সংগ্রহ রয়েছে।

ব্র্যাক ব্যাংক ডিজিটাল ব্যাংকিং সুপারঅ্যাপের মাধ্যমে সর্বোত্তম এবং চার্জ-মুক্ত লাইফস্টাইল এবং ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রম্নতিবদ্ধ। 'আস্থা' ব্যবহারকারীরা অ্যাপটির 'আস্থা পেস্ন' ওটিটি পস্ন্যাটফর্ম, 'আস্থা মিউজিক' মিউজিক পস্ন্যাটফর্ম, 'আস্থা ইসলামিক' তথ্য সেবা এবং নতুন এই 'আস্থা বুকস' ই-বুক পস্ন্যাটফর্মটি উপভোগ করতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। অন্যদিকে, 'আস্থা ট্রাভেল' এবং 'আস্থা লার্নিং' সেবায় আস্থা ব্যবহারকারীদের জন্য প্রদান করা হয় বিশেষ ছাড়। এ ছাড়া গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইল সমৃদ্ধ করতে 'আস্থা লাইফস্টাইল'-এ আরও আকর্ষণীয় ফিচার যুক্ত করা হবে। এই অনন্য সুবিধাগুলো বাংলাদেশে একটি সুপারঅ্যাপ হিসেবে 'আস্থা'র অবস্থানকে আরও দৃঢ় করতে সাহায্য করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে