logo
বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৬

  তারার মেলা ডেস্ক   ০২ জুলাই ২০২০, ০০:০০  

আলোচনায় কঙ্গনা

আলোচনায় কঙ্গনা
কঙ্গনা রানৌত
স্পষ্ট ও মুখের উপর সত্য কথা বলার জন্য অনেক আগেই 'ঠোঁটকাটা' উপাধি পেয়েছেন বলিউড তারকা কঙ্গনা রানৌত। ভারতের যে কোনো ইসু্যতে মুখ খুলে মাঝে মাঝেই আলোড়ন তোলেন এ অভিনেত্রী। সম্প্রতি সুশান্ত ইসু্যতে নতুন করে আবার আলোচনায় এলেন তিনি। এরই মধ্যে বলিউডের অভ্যন্তরীণ নানা দিক তুলে ধরে অনেকের রোষের শিকার হয়েছেন তিনি। বলিউড ইন্ডাস্ট্রির স্বজনপোষণ ইসু্যতে এবার স্বরা ভাস্করকে একহাত নিলেন কঙ্গনা। একটা মৃতু্য যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্তের আকস্মিক মৃতু্য ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্কের জন্ম দিয়েছে। নেপোটিজম থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে।

স্বরাকে দিয়েই শুরু করা যাক। সুশান্ত সিং রাজপুতের মৃতু্যর পর থেকেই করণ জোহরের উপর ফুঁসে উঠেছেন নেটজনতার একাংশ। নেপোটিজম কিংবা স্বজনপোষণ বিতর্কের জেরে মুম্বাই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ, যাকে সংক্ষেপে সিনেপ্রেমীরা গঅগও বলেই চেনেন, ঐতিহ্যশালী সেই ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষের বোর্ড থেকেও করণ জোহর ইস্তফা দিয়েছেন বলে শোনা যাচ্ছে। তাকে নিয়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে 'কফি উইথ করণ' চ্যাট শোয়ের ভবিষ্যৎও এখন অন্ধকারে! ঠিক এই পরিস্থিতিতেই কেউ যখন করণকে সমর্থন জানিয়ে মুখ খোলেননি, তখন একমাত্র স্বরা ভাস্করই দাঁড়ালেন কোণঠাসা করণের পাশে। যার জেরে অবশ্য কঙ্গনা তাকে তুলোধুনো করতেও ছাড়েননি।

স্বরার বক্তব্য, 'করণকে মোটেই এভাবে আক্রমণ করা ঠিক নয়! স্বজনপোষণ নিয়ে এত বিতর্কের পরও কিন্তু দাঁতে দাঁত চেপে, চোয়াল শক্ত রেখেছেন করণ। কফি উইথ করণ-এর একটা পর্বও সরাননি এখনও। নেপোটিজম নিয়ে এত বিতর্কের পর চাইলেই কিন্তু ও এই কাজটা করতে পারতেন! তবে করেননি। অন্তত এটা মেনে নেওয়া উচিত সবার।'

স্বরার এই মন্তব্যের পরই ময়দানে নেমে পড়েন কঙ্গনা। কোনও রকম রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, 'স্বরা, চালাকির একটা সীমা আছে। ভুলে যেও না আমি নিজেও ওই শোয়ের অতিথি ছিলাম একজন সুপারস্টার হিসেবে। আর করণ সঞ্চালক হিসেবে যথেষ্ট পারিশ্রমিকের বিনিময়ে শো সঞ্চালনা করে। কাজেই কফি উইথ করণ-এর পর্ব তুলে নেওয়া হবে কি হবে না! সেটা পুরোপুরি চ্যানেলের উপর নির্ভর করে।'

প্রসঙ্গত, স্বরা এবং কঙ্গনা এই দুজনেই কিন্তু নিজের প্রচেষ্টায় বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন। কারওরই কোনও গডফাদার নেই ইন্ডাস্ট্রিতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে