logo
রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ ৫ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ০৬ আগস্ট ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বছর শেষে নতুন ঠিকানায় শাকিব খান

তারার মেলা রিপোর্ট

দেশের শীর্ষ নায়ক শাকিব খান দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বসবাস করছেন রাজধানীর গুলশান ২ নম্বর এলাকার একটি বাড়িতে। তবে চলতি বছর শেষে দীর্ঘদিনের এই ঠিকানা পরিবর্তন করতে যাচ্ছেন তিনি। শাকিব খান জানিয়েছেন, বছর শেষে নিকেতনের বস্নক-ই এর নির্মাণাধীন বাড়িতে উঠবেন তিনি। ১০ তলা এই ভবনটির টপ তিন ফ্লোরে পরিবার নিয়ে থাকবেন। করোনার এই সময়ে সেভাবেই নির্মাণ কাজ চালাচ্ছেন বাড়িটির। এছাড়া শাকিব খান আরও জানিয়েছেন, পুবাইলে তার মালিকানাধীন শুটিং হাউজ জান্নাতেও নির্মাণ কাজ চলছে। সেখানে নির্মাণ করা হচ্ছে সুইমিংপুল। এছাড়া পরিবর্তন আসছে জান্নাতের চেনা চেহারায়।

নতুন আলোচনায়

অপু বিশ্বাস

তারার মেলা রিপোর্ট

টানা দুই ঈদে কোনো সিনেমাই মুক্তি পায়নি ঢালিউডে। তবুও নানা ঘটনা ও আয়োজনে খবরের শিরোনামে থাকছে ঢালিউড। সম্প্রতি নামি ব্রান্ডের গাড়ি কেনার জন্য আলোচনায় রয়েছেন দুই নায়িকা। তারা হলেন অপু বিশ্বাস ও পরীমনি। দুজনেই ভক্তদের চমক দিয়েছেন বিলাসবহুল দুটি গাড়ি কিনে। পরীমনি ইতালিয়ান অভিজাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট অটোমোবাইলসের রয়েল মাসেরাতি ব্রান্ডের একটি গাড়ি কিনেন জুন মাসে। তার গাড়ির বর্তমান বাজারমূল্য সাড়ে তিন কোটি টাকা। সম্প্রতি অপু বিশ্বাস কিনেছেন লাল রঙের অডি থ্রি সেলুন। এ গাড়িটি নিবন্ধন ফিসহ ক্রয় করতে অপুর খরচ করতে হয়েছে ৪৫ লাখ ৮০ হাজার টাকা। জানা গেছে গত ৩০ জুলাই গাড়িটি কিনেন তিনি। করোনাকালীন সময়ে অনেকে দুই নায়িকার গাড়ি কেনাকে অন্য চোখে দেখছেন। আবার অনেক ভক্ত-অনুরাগীরা অভিনন্দনও জানাচ্ছেন।

সাড়া ফেলেছে তারকাবহুল 'মাস্ক'

তারার মেলা

ঈদুল আজহার বিশেষ নাটক ছিল 'মাস্ক'। নাটকটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি এবং প্রযোজনা করেছেন মাসুদুল হাসান। ঈদের পরের দিন এটি অবমুক্ত করা হয় 'মোশন রক এন্টারটেইনমেন্ট'-এর ইউটিউব চ্যানেলে। প্রকাশের পর থেকেই নেটিজেনদের মধ্যে আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় 'মাস্ক'। মাত্র ২৪ ঘণ্টায় ১০ লাখেরও বেশি মানুষ দেখে নাটকটি। যা এখন পর্যন্ত ঈদে প্রকাশিত নাটকগুলোর মধ্যে প্রথম অবস্থানে রয়েছে ভিউয়ের তালিকায়। এ নাটকটিতে অভিনয় করেছেন মারজুক রাসেল, তাসনিয়া ফারিন, চাষী আলম, মুকিত জাকারিয়া, জিয়াউল হক পলাশ, মুসাফির প্রমুখ।

নাটকটি সাড়া পাওয়ায় নিজের অনুভূতি জানিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, 'আমি সব সময় আমার দর্শকদের বিনোদন দিতে চাই আমার কাজের মাধ্যমে। সারাদিনের শত ব্যস্ততা শেষে কেউ যদি আমার নাটক দেখে একটু বিনোদিত হয়, একজন নির্মাতা হিসেবে এতটুকুই আমার সার্থকতা। 'মাস্ক' নাটকের গল্পটা একটু ডার্ক কমেডি ধাঁচের। নাটকটি প্রকাশের পর দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। আলোচনা-সমালোচনা থাকবেই। সমালোচনা অবশ্যই গঠনমূলক হওয়া উচিত। ডার্ক কমেডি ধাঁচের নাটক মূলত আমাদের দেশে হয় না। তবে আশা করা যায় এখন থেকে হবে। আমার কাজ রিলিজ হওয়ার পর একদল বলে অসাধারণ হয়েছে আরেক দল বলে একদমই ভালো হয়নি। আমি এই দুই দলকেই ভালোবাসি। কারণ তারা কষ্ট করে আমার কাজ দেখেন। তাদের জন্যই আমি।'

'মাস্ক' নাটকের টিমকে কৃতজ্ঞতা জানিয়েছে এ নির্মাতা বলেন, 'সবার জন্য দোয়া চাই আমি দর্শকের কাছে। ভবিষ্যতেও যেন আমরা আপনাদের মন ভরাতে পারি বিনোদনে।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে