logo
রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ ৫ আশ্বিন ১৪২৭

  তারার মেলা রিপোর্ট   ১৭ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

সুন্দরবন শেষ করে পরীমনির উচ্ছ্বাস...

সুন্দরবন শেষ করে পরীমনির উচ্ছ্বাস...
সিরাজগঞ্জ গিয়ে শেষ হলো পরীমনির সুন্দরবন অ্যাডভেঞ্চার। এর মাঝে নদীপথে সুন্দরবন হয়ে, লকডাউনে থেমে, আকাশপথে খুলনা গিয়ে, ঢাকার সদরঘাট-এফডিসি অঞ্চলেও চলেছে তার অ্যাডভেঞ্চার। গত মার্চে সদরঘাট থেকে শুরু হয় সরকারি অনুদান পাওয়া শিশুতোষ ছবিটির শুটিং। ১৫ সেপ্টেম্বর সিরাজগঞ্জ অঞ্চলে একটি গানের দৃশ্যধারণের মাধ্যমে এর পরিচালক আবু রায়হান জুয়েল চূড়ান্ত প্যাকআপ ঘোষণা করেন। এতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম।

ছবিটি শেষ করার পর বেশ উচ্ছ্বাস নিয়ে পরীমনি বলেন, 'আজ আমরা 'তুই কি আমায় ভালোবাসিস' ছবির গান দিয়ে কাজ শেষ করলাম। পুরো ছবিতে বলা যায়, মেকআপবিহীন পরীকে দেখতে পারবেন দর্শকরা। পাশাপাশি এতে কাজ করেছে অর্ধশত শিশুশিল্পী। তাদের সঙ্গে এভাবে কাজ করাটাও আমার জন্য একেবারে নতুন অভিজ্ঞতা।'

টানা ২৫ দিনের সফরের উদ্দেশ্যে গত ১৪ মার্চ ১২০ জনের একটি দল সদরঘাট থেকে খুলনায় যায়। যার সূচনা হয় সদরঘাট টার্মিনালে সাহিত্যিক ও শিক্ষাবিদ মুহাম্মদ জাফর ইকবালের উপস্থিতিতে। তিনি সিনেমাসংশ্লিষ্টদের মিষ্টিমুখ করিয়ে বিদায় জানান। এরপর করোনার মধ্যে কিছুটা কাজ বাকি রেখে ঢাকায় ফেরেন তারা। লকডাউনের জন্য টানা কয়েক সপ্তাহ নদীতেও কাটাতে হয়েছে তাদের। এরপর গত ৪ সেপ্টেম্বর ছবির বাকি কাজ শেষ করার জন্য অভ্যন্তরীণ ফ্লাইটে চেপে যশোরের উদ্দেশে উড়াল দেয় নির্মাতা রায়হান জুয়েল, নায়িকা পরীমনি, নায়ক সিয়াম আহমেদসহ বড় একটি দল। যশোর থেকে তাদের গন্তব্য ছিল খুলনা। সেখান থেকে ফিরে ঢাকায় কিছু অংশের কাজ করে দল যায় সিরাজগঞ্জে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে