সোমবার, ০৫ জুন ২০২৩, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০

ফের হৃত্বিককে কঙ্গনার খোঁচা

তারার মেলা ডেস্ক
  ২৩ মার্চ ২০২৩, ০০:০০

বছরখানেক টুইটারে নিষিদ্ধ থাকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়। আর ফিরেই আগের মতো যে কোনো ইসু্য নিয়ে যাচ্ছেতাই লিখে যাচ্ছেন কুইন খ্যাত এই তারকা। কদিন আগে নিজের ভুল জন্মদিন প্রকাশ করায় উইকিপিডিয়ার প্রতি তীব্র ক্ষোভ ঝাড়েন তিনি। ঠোঁটকাটা বলে খেতাব পাওয়া এই অভিনেত্রী এবার টুইটারের নতুন মালিক ইলন মাস্কের এক টুইটে মন্তব্য করতে গিয়ে পুরনো প্রেমিক বলিউডের শৌখিন অভিনেতা হৃত্বিক রোশানকে টেনে আনলেন।

যদিও হৃত্বিক রোশান আর কঙ্গনা রানৌতের প্রেমের গভীরতা কতখানি- তা জানতে পারেননি অনুরাগীরা। তবে তাদের কাদা ছোড়াছুড়ি বেশ আলোচিতই ছিল বলিউডে। সেই পর্ব স্তিমিত হলেও আবার উসকে দিলেন কুইন অভিনেত্রী। টুইটারে দেখা যাচ্ছে, হাতে হাত রাখা একটি ছবি শেয়ার করেছেন ইলন। যাতে লেখা, 'প্রেম ভিন্নভাবে আঘাত করে যখন আপনি জানেন যে, তারা টাকার বিনিময়ে অভিনয় করছে এবং সরকারকে অকার্যকর করতে আপনার জীবন উৎসর্গ করা থেকে বিরত রাখার জন্যই সিআইএ তাদের পাঠিয়েছে।'

মাস্কের সেই টুইটে প্রতিক্রিয়া জানিয়ে কঙ্গনা লিখেছেন, আমার চেয়েও 'ড্রাম্যাটিক লাইফ' কারও যে হতে পারে, তা আমি বিশ্বাস করতে পারছি না। শুধু প্রেম করার জন্য ইন্ডাস্ট্রির সব মাফিয়ারা আমাকে জেলে পুরে দেওয়ার চেয়েও বেশি রোমাঞ্চকর এটি।

বলিউড অভিনেতা-নির্মাতা রাকেশ রোশানের ছেলে হৃত্বিক সাত বছর আগে 'কৃষ-২' সিনেমা করতে গিয়ে প্রেমে জড়িয়েছিলেন বলে জানা যায়। সেই প্রেম গোপনই ছিল। তবে বিচ্ছেদের পর কঙ্গনা মুখ খুললে তা প্রকাশ পায়। তবে হৃত্বিক বরাবরই সেই প্রেমের কথা অস্বীকার করে আসছেন। কঙ্গনা 'সাবেক প্রেমিক' আখ্যায়িত করায় মানহানির অভিযোগ তুলে তাকে আইনি নোটিসও পাঠিয়েছিলেন হৃত্বিক। এখনো তাদের সম্পর্ক অন্য অভিনেতা-অভিনেত্রীর মতো স্বাভাবিক নয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে