বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

মুখ খুললেন মিথিলা

তারার মেলা রিপোর্ট
  ০১ জুন ২০২৩, ০০:০০
মুখ খুললেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা দ্বিতীয়বারের মতো ঘর বেঁধেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে। মেয়ে আইরাকে নিয়ে বেশ সুখেই দিনাতিপাত করছিলেন এই দম্পতি। কিন্তু হঠাৎ তাদের সেই সুখের সংসারে ভাঙনের সুর বাজছে বলে গুঞ্জন ওঠে! এ প্রসঙ্গে শুরুতে মুখে কুলুপ আঁটলেও পরবর্তী সময়ে মুখ খোলেন মিথিলা। এই অভিনেত্রী বলেন, এই খবরের সঙ্গে সম্পৃক্ত নই আমি। খবরে কি আমার নাম আছে? এই মুহূর্তে শুটিংয়ে ব্যস্ত আছি। তাই আর কথা বাড়ানো গেল না।

এর আগে, গত বছরের নভেম্বরে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। সে সময় তারা বিচ্ছেদের গুঞ্জনকে 'ভিত্তিহীন' বলে মিথিলা জানিয়েছিলেন, কাজের সূত্রে তারা দুজনই ভিন্ন জায়গায় অবস্থান করেন। এ কারণে এখন খুব একটা তাদের একসঙ্গে দেখা যায় না।

জানা গেছে, নির্মাতা সৃজিতের সঙ্গে দুই মাস পর ঘর ছাড়বেন স্ত্রী! এমন শিরোনামে খবর প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর থেকেই শুরু হয় নানান জল্পনা-কল্পনা। তবে সে প্রতিবেদনে নির্মাতার ও তার স্ত্রীর নাম উলেস্নখ না করলেও অনেকেই নির্মাতা সৃজিত এবং মিথিলা দম্পতিকে বোঝানো হয়েছে বলে ধারণা করছেন নেটিজনরা। এমনকি সেই প্রতিবেদনের বরাত দিয়ে সৃজিত-মিথিলার নাম উলেস্নখ করে খবরও প্রকাশ করেছে বাংলাদেশের একাধিক গণমাধ্যম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে