বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

'রাজকুমার'-এ শাকিব খানের বাবা তারিক আনাম খান

তারার মেলা রিপোর্ট
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
'রাজকুমার'-এ শাকিব খানের বাবা তারিক আনাম খান

বরেণ্য অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান। নাটক ও ওটিটিতে সরব থাকলেও মাঝে মাঝে বেছে বেছে সিনেমা করেন। তবে তিনি যে সিনেমাটি করেন, সেটি দিয়ে প্রশংসা অর্জন করেন। বর্তমানে হিমেল আশরাফের পরিচালনায় শাকিব খানের সঙ্গে 'রাজকুমার' ছবিতে অভিনয় করছেন এই অভিনেতা। এতে তারিক আনাম খানে শাকিবের বাবার চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে বাংলাদেশে ছবিটির শুটিং শুরু করেছেন বলেও জানিয়েছেন হিমেল আশরাফ।

এর আগেও শাকিবের সঙ্গে তারিক আনাম খান অভিনয় করছেন। শাকিবের সঙ্গে পূর্বে 'নোলক' ও 'সুপারহিরো' ছবিগুলো করেছেন। নির্মাতার সঙ্গেও কাজের অভিজ্ঞতা আছে তার।

তারিক আনাম বলেন, ব্যক্তিগতভাবে শাকিবের সঙ্গে আমার অত্যন্ত সুসম্পর্ক। 'রাজকুমার'র শুটিংয়েও দেখেছি সে আলোচনা করে কাজ করে। এতে করে সবার ভালো-মন্দ দিকগুলো জানা যায়। ফলে কাজটি ভালো হয়। শাকিবের চিন্তাভাবনাও আধুনিক। তার এই গুণটা আমাকে বরাবরের মতো মুগ্ধ করেছে।

গুণী এই অভিনেতা বলেন, 'রাজকুমার' ছবিতে অনেক বেশি এন্টারটেনমেন্ট আছে। এতে শাকিব আমার ছেলে, আমি তার বাবার চরিত্রে অভিনয় করেছি। আমার ভূমিকা অনেক বড় নয়, কিন্তু যতটুকু আছে সেই জায়গাটা খুবই স্ট্রং। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে। আমার মনে হচ্ছে, দর্শক 'রাজকুমার' দেখে যেমন ইমোশনাল হবে, তেমনিভাবে বিনোদিত হবে।

\হপ্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে