সিনিয়র সচিব হলেন ড. আবু হেনা মোস্তফা কামাল

সিনিয়র সচিব হলেন ড. আবু হেনা মোস্তফা কামাল

সিনিয়র সচিব পদে পদোন্নতি পেলেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে সিনিয়র সচিব পদে নিয়োগ প্রদান করা হয়।

সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় আইএসপিআরসহ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীস্থ বিভিন্ন দপ্তর, সংস্থার পক্ষ থেকে আজ বৃহস্পতিবার শেরে বাংলা নগর গণভবন কমপ্লেক্সে তার অফিস কক্ষে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারীগণও তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি গত বছর সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব পদে দায়িত্বপ্রাপ্ত হন।

ড. মো. আবু হেনা মোস্তফা কামাল বিসিএস প্রশাসন ক্যাডারের সপ্তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি তার কর্মজীবনে শিল্প মন্ত্রণালয়, স্পেশাল অ্যাফেয়ার্স বিভাগ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সহকারী সচিব, সিনিয়র সহকারী সচিব, উপসচিব, যুগ্মসচিব, মন্ত্রীর একান্ত সচিবের দায়িত্ব পালন করেন। এ ছাড়া বিভিন্ন পদর্মযাদায় ব্যবস্থপনা পরিচালক ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন তিনি।

যাযাদি/ এমএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে