শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
walton1

আর্জেন্টিনাকে সাপোর্ট করায় বন্ধুর হাতে বন্ধু খুন

চাঁদপুর প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২২, ১৪:৫৮
ছবি: সংগৃহীত

চাঁদপুর সদরে আর্জেন্টিনা ফুটবল দলকে সাপোর্ট করা নিয়ে বিরোধের জেরে বরকত (২০) নামে এক কিশোরের ছুরিকাঘাতে মেহেদী হাসান (১৬) নামে তার এক বন্ধুকে খুনের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে উপজেলার বাগাদী ইউনিয়নের দক্ষিণ নানুপুর গ্রামের আমিন ব্যপারী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী ওই গ্রামের সবজি ব্যবসায়ী হেলাল বেপারীর ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে মেহেদী সবার বড়। সে নানুপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

অভিযুক্ত বরকত নিহত মেহেদী হাসানের প্রতিবেশী।

জানা যায়, ছুরিকাঘাতের পরপরই মেহেদীকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেহেদীর বাবা হেলাল বলেন, গত ২৬ তারিখ আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওই দিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে বরকত মারধর করে। সেই ঘটনা নিয়ে আজ সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে অন্ধকার জায়গায় ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে এলোপাথাড়ি বুকে আঘাত করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ওমর ফারুক সবুজ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই কিশোরের মৃত্যু হয়েছে। তার বুকে তিনটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। তদন্তের পর আরো তথ্য জানা যাবে বলেও জানান ওসি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, বিষয়টি জানার পরে ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে স্থানীয়দের দেয়া তথ্যে জানতে পেরেছি মেহেদী ও বরকত বন্ধু। তাদের মধ্যে ব্যক্তিগত ব্যাপার নিয়ে বাক-বিতণ্ডা হয়। এই ঘটনা নিয়ে আজকে মেহেদীকে ছুরিকাঘাত করে।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে