আট কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য

আট কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮টি কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব দেখা দিয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ফলে কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্বশেষ সীমা স্পর্শ করে হল্টেড হয়ে পড়ে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ওরিয়ন ইনফিউশন, ইস্টার্ন হাউজিং, আজিজ পাইপস, বিডিকম, বিডি ওয়েল্ডিং, ইস্টার্ন কেবলস, জুট স্পিনার্স ও মিরাকল ইন্ডাস্ট্রিজ।

ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ৫০৮.২০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৫৪৬.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৩৮.১০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন হাউজিংয়ের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ৮৪.৫০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৯২.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৮.৪০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

আজিজ পাইপসের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ১১৪.৮০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১২৬.২০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১১.৪০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ৩৯.৯০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৪৩.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৩.৯০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ৩১.৬০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন কেবলসের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ১৯৯.৪০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১৪ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২১৯.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১৯.৯০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

জুট স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ২৪৭.৬০ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২৬৯.২০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ২১.৬০ টাকা বা ৮.৭২ শতাংশ বেড়েছে।

মিরাকলের শেয়ারের ক্লোজিং দর রোববার ছিল ৩৪ টাকায়। আজ কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৩৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ৩.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে