কিছু দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন আখাউড়ায় আইনমন্ত্রী

কিছু দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন আখাউড়ায় আইনমন্ত্রী

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন বা পরিবর্তন করার সরকারের পরিকল্পনা আছে কি না জানতে চাইলে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, 'আপনারা কিছু দিনের মধ্যে দেখতে পারবেন।'

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেল স্টেশন চত্বরে এক পথসভায় বক্তৃতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন। এর আগে পথসভায় আনিসুল হক বলেন, কিছু দিন আগে বাংলাদেশ গরিব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জনগণের সহযোগিতায় শেখ হাসিনার পরিশ্রমের ফসল এটি। সবাই মিলে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। বাংলাদেশের মানুষের টাকায় শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করেছেন। কারও কাছ থেকে ঋণ নিতে হয়নি। বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে। সবই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। আমরা ২০৪১ সালে বাংলাদেশকে সারা বিশ্বে একটি উন্নত দেশ হিসেবে পরিচিত করে তুলব।

আইনমন্ত্রী আরও বলেন, 'করোনা মহামারিতে সারা বিশ্বে ২৫ লাখ লোক মারা গেছে। আমরা আর কাউকে হারাতে চাই না। করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ, সে যুদ্ধে আমরা জয়ী হতে চাই।' এজন্য তিনি সবাইকে দ্রম্নত করোনাভাইরাসের ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন প্রমুখ।

এর আগে তিনি সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়ায় এসে পৌঁছেন। পরে শুক্রবার বিকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে সেলাই মেশিন বিতরণ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপেস্নক্স ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে