বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

যশোরে ছুরিকাঘাতে দুই যুবক নিহত

স্টাফ রিপোর্টার, যশোর
  ২১ জানুয়ারি ২০২৪, ০০:০০
যশোরে ছুরিকাঘাতে দুই যুবক নিহত

যশোরে পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে আহত এক শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত রিপন হোসেন দিপু (৩০) শেখহাটি এলাকার রফিকুল ইসলাম মনুর ছেলে। শনিবার নিজ বাড়িতে ছুরিকাঘাতে আহত হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বিকালে তার মৃতু্য হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছোট শেখহাটি গ্রামের দিপু এলাকার ইমরান, আসাদুল ও তপুর সঙ্গে মাংস বিক্রির কাজ করতেন। বেশ কিছুদিন আগে দিপুর কাছ থেকে এক হাজার টাকা ধার করেন ইমরান, আসাদুল ও তপু।

শুক্রবার সকালে দিপু ওই তিনজনের কাছে পাওনা টাকা চাইতে গেলে তারা টাকা দিতে অস্বীকার করেন। এ সময় তাদের সঙ্গে দিপুর কথা কাটাকাটি হয়। এর জের ধরে শনিবার ভোরে অজ্ঞাত ৫/৬ জন দিপুর বাড়িতে হামলা করে তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে তার মৃতু্য হয়।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ইসলাম জানান, নিহতের শরীরে ছুরিকাঘাত ও মারপিটের চিহ্ন রয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, 'রিপন হোসেন দিপু মাংসের দোকানের কাজ করতো। টাকা ধার নিয়ে স্থানীয় কয়েকজনের সাথে দিপুর গোলযোগ ছিল। এর জের ধরে এই হত্যাকান্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।'

এদিকে, এদিন সকালে ঝিকরগাছায় পরকীয়া প্রেম নিয়ে বিরোধের জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে তৌফিক আহমেদ (২৭) নামে এক যুবক নিহত হন। ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত তৌফিক ওই গ্রামের শাহাদত মোল্লার ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে