শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

পাঁচ জেলায় সড়কে ঝরল ৮ প্রাণ

যাযাদি ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
ময়মনসিংহের তারাকান্দায় দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক ও পিকআপ ভ্যান -যাযাদি

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে ময়মনসিংহে ৩, ঝিনাইদহে ২, মেহেরপুর, নাটোর ও পাবনায় একজন করে নিহত হন। সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত এসব ঘটনা ঘটে।

আমাদের তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার হালুয়াঘাট উপজেলার ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে পিকআপ ড্রাইভার কামরুল ইসলাম (২২), যাত্রী হয়ে পিকআপে ওঠা একই উপজেলার সন্ধ্যাকুড়া গ্রামের মৃত ওসন আলীর ছেলে আব্দুল কাদির (৪৫), অপরজন আকনপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে মিজানুর রহমান (৪৮)। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার খালিশপুর-মহেশপুর সড়কের ভালাইপুর দরগাতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মহেশপুর উপজেলার পান্তাপাড়া ইউপির ঘুগরী গ্রামের রিমাজ উদ্দিন মালিথার ছেলে আলমগীর (৩৫) ও একই ইউপির পান্তাপাড়া গাবতল গ্রামের মৃত হাজি আব্দুর গনির ছেলে কাশেম আলী (৬০)। আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মহেশপুর থানার ওসি মাহাবুবুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মেহেরপুর প্রতিনিধি জানান, মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর নামক স্থানে সৌদিয়া পরিবহণের ধাক্কায় অধির কর্মকার (৫৬) নামে এক সাইকেল চালকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার মোমিনপুর গ্রামের মৃত জয়দেব কর্মকারের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, রাস্তায় মোড় নেওয়ার সময় সৌদিয়া পরিবহণের ধাক্কায় অধিরের মৃতু্য হয়। পরিবার থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাটোর প্রতিনিধি জানান, জেলার বড়াইগ্রামে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আলাউদ্দিন মন্ডল (৬৫) নামে এক যাত্রীর মৃতু্য হয়েছে। এ সময় অন্তত ১০ জন আহত হয়েছেন। আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। সোমবার রাত ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার সুতিরপার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন রাজশাহী সদরের সুলতানগঞ্জ গ্রামের এহিয়া মন্ডলের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার পুলিশ ওসি হাবিবুর রহমান বলেন, বাস দুটি আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার সাঁথিয়া-ধুলাউড়ি সড়কের পাঁচ ধোপাদহ নামক স্থানে সিএনজি -ট্রলি মুখোমুখি সংঘর্ষে ইসলাম (৬২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আব্দুস সামাদ সরদার (৫৮)। নিহত ইসলামের বাড়ি উপজেলার ঢহরজানি গ্রামে এবং আব্দুস সামাদের বাড়ি একই উপজেলার গয়েশবাড়িয়া গ্রামে। মঙ্গলবার দুপুর ১২টার সময় ধুলাউরি থেকে সাঁথিয়াগামী সিএনজির সঙ্গে বিপরীতগামী ট্রলির মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাঁথিয়া স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন।

সাঁথিয়া স্বাস্থ্য কমপেস্নক্সের আরএমও আব্দুলস্নাহ আল মামুন জানান, প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত ইসলামের মৃতু্য ঘটে। গুরুতর আহত আব্দুস সামাদকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে