• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

শ্রীবরদীতে লিগ্যাল এইডের উদ্যোগে মতবিনিময় সভা

শ্রীবরদীতে লিগ্যাল এইডের উদ্যোগে মতবিনিময় সভা

শেরপুরের শ্রীবরদীতে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক (লিগ্যাল এইড) মতবিনিময় সভা ও প্রাতিষ্ঠানিক গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ ডিসেম্বর) সকালে শেরপুর জেলা ও শ্রীবরদী উপজেলা লিগ্যাল এইড কমিটি এবং ডেমোক্রেসিওয়াচ শেরপুরের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ এবং শেরপুর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আল মামুন। উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী জজ ও জেলা লিগ্যাল এইড অফিসার জুলফিকার হোসাইন রনি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসান, থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নে ইউএসএআইডি’র প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে) এ্যাকটিভিটির অর্থায়নে উপজেলা লিগ্যাল এইডের সদস্য অফিসারবৃন্দ, ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি সদস্য এবং সাংবাদিকদের উপস্থিতিতে উক্ত মতবিনিময় সভা ও গণ শুনানী অনুষ্ঠিত হয়।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে