ভেড়ামারায় হামলায় একই পরিবারের আহত ৩

ভেড়ামারায় হামলায় একই পরিবারের আহত ৩

কুষ্টিয়ার ভেড়ামারার পল্লীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে রোববার রাতে ভেড়ামারা থানায় ৯জন কে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-০৯ তাং ২৪-০১-২০২১ ইং।

ভেড়াামরা থানার মামলা ও সালমা খাতুনের লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর (কদমতলা) এলাকার মৃত রুস্তম প্রামানিকের ছেলে মেহেরুল প্রামানিক (৪৫), মেহেরুল প্রামানিকের ছেলে শান্ত (২০), মৃত রুস্তম প্রামানিকের ছেলে হাশেম (৫৫), মাহাবুলের ছেলে নাজমুল (২৬), মেহেরুল প্রামানিকের স্ত্রী সাজেদা (৪০), হাশেমের স্ত্রী রুপজান (৪৫), নাজমুলের স্ত্রী জিনিয়া (২২), হাশেমের ছেলে রতন (২৫), মেহেরুল প্রামানিক ছেলে বিপুল (৩০) দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। লাঠিসোটা, দা, হাসুয়া দিয়ে হামলা চালিয়ে প্রতিপক্ষের একই পরিবারের ৩জন গুরুতর আহত হয়। আহতরা হলের একই এলাকার মৃত আমজাদ হোসেন স্ত্রী মনোয়ারা খাতুন (৫০), আঃ সালাম (৩২) ও শামীমা খাতুন (১৮)।

আহত মনোয়ারা খাতুন, আঃ সালাম ও শামীমা খাতুনের আন্তঃচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে আসামীর পালিয়ে যায়। এলাকাবাসী তাদের কে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করে। আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি প্রদান অব্যাহত রয়েছে। এই রির্পোট লেখা পর্ষন্ত পুলিশ আসামীদের কে গ্রেফতার করতে পারেনী। তাদের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভূগছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে