নিজ এলাকায় সংবর্ধিত তরুণ আওয়ামী লীগ নেত্রী সাবরিনা চৌধুরী

নিজ এলাকায় সংবর্ধিত তরুণ আওয়ামী লীগ নেত্রী সাবরিনা চৌধুরী

দুপুর ২টা থেকে নেতাকর্মীদের অপেক্ষা। নতুন পরিচয়ে আসবেন এলাকার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য তরুণ আওয়ামী লীগ নেত্রী সাবরিনা চৌধুরী। তাইতো শত শত নেতাকর্মীর ফুল হাতে অপেক্ষা শুরু বেলা দুটো থেকেই। এই অপেক্ষা শেষ হয় বিকাল ৪টায়। নেত্রী আসলেন, নিলেন গণ-সংবর্ধনা।

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় নিজ এলাকা ফটিকছড়ি নাজিরহাটে সংবর্ধিত হলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তরুণ আওয়ামী লীগ নেত্রী সাবরিনা চৌধুরী।

শুক্রবার (৫ মার্চ) বিকালে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট ঝংকার মোড় এলাকার রফিকুল আনোয়ার চত্বরে নাজিরহাট পৌরসভার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে আয়োজন করা হয় এ গণসংবর্ধনা।

অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল তোড়া ও সম্মাননা ক্রেস্ট দিয়ে অভিবাদন জানানো হয় নেত্রীকে। এ সময় জয়বাংলা স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে অনুষ্ঠানস্থল। ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ, হাটহাজারী উপজেলা, দাঁতমারা ইউনিয়ন সহ বিভিন্ন জায়গা থেকে সমবেত হয় নেতাকর্মীরা।

পৌর আওয়ামী লীগ'র সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মুহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা মফিজ তালুকদার ও নাজিরহাট পৌর যুবলীগ নেতা ইমাম হোসেন মুন্নার যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- উত্তর জেলা ছাত্রলীগ নেতা ইরফান জেরিন, মুহাম্মদ আমজাদ, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের আইন বিষয় সম্পাদক মীর আইয়ুব, সবুজ পরিবেশ আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক মাহিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেত্রী আনিকা ইবনাত ও ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকা ফাহিমা নাহি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে