বেগমগঞ্জে করোনা হেল্প সেন্টার ও অক্সিজেন ব্যাংক উদ্বোধন

বেগমগঞ্জে করোনা হেল্প সেন্টার ও অক্সিজেন ব্যাংক উদ্বোধন

নোয়াখালীর বেগমগঞ্জ করোনা হেল্প সেন্টার ও করোনায় আক্রান্ত রোগীদেও জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহের জন্য অক্সিজেন ব্যাংক চালু করেছে বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন।

সোমরার দুপুরে উপজেলার মীরওয়ারিশপুরে বিএনপির সম্পাদক মাহফুজুল হক আবেদের বাড়িতে উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাসের সভাপতিত্বে ব্যাংকের উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বকরত উল্যাহ বুলু।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্যাহ বুলু, উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাস, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাহফুজুল হক আবেদ, পৌর বিএনপির সাধারন সম্পাদক মহসিন আলম, চট্রগ্রাম বিভাগের সহ সাংঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, উপজেলা যুবদলের আহবায়ক রুস্তম আলী সহ আরো অনেকে। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকগন।

বরকত উল্যাহ বুলু বলেন অদৃশ করোনা ভাইরাস নামক এ শক্তির বিরুদ্ধে সবাই স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে হবে। তিনি আরো জানান আপতত ১০টি সিলিন্ডার দিয়ে অক্সিজেন ব্যাংক চালু করা হলেও পরবর্তীতে আরো সিলিন্ডার দেয়া হবে।

অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধার অনত্যম সংগঠক ও সোনাইমুড়ী অন্ধ ক্যালন সমিতির সাধারন সম্পাদক গোলাম মোস্তাফা ভূঁইয়ার সপরিবারে পরিবার করোনায় আক্রান্ত ও উপজেলা বিএনপির সহ সভাপতি মফিজুল রহমান দিপু, সাবেক মহিলা ভাইস চেয়ারমান পারভিন আক্তার পরিবার, পৌর যুবদলের আহবায়ক জাহের আলম লিটনের বড় বোনের জন্য দোয়া মোনাজাত করা হয়েছে।

পরে দলীয় নেতাকর্মীদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে