বোয়ালমারীতে আ.লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি মামলা

বোয়ালমারীতে আ.লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি মামলা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কৃষক শহীদ শেখ নিহতের ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি মামলা হয়েছে।

নিহতের ঘটনায় প্রতিপক্ষের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে সোমবার (২৬ জুলাই) রাতে এবং কৃষক শহীদ শেখ নিহতের ঘটনায় দুপুরে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে বাড়ি ভাংচুর ও লুটপাটে ক্ষতিগ্রস্ত শাহীন মাতুব্বরের স্ত্রী মালা চৌধুরী বাদী হয়ে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুলকে এক নম্বর আসামি করে অজ্ঞাতনামা তিন শতাধিকসহ ৬৯ জনের নাম উল্লেখপূর্বক বোয়ালমারী থানায় মামলা করেছেন।

এর আগে একই দিন সোমবার দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামি করে নিহত কৃষক শহীদ শেখের মামাতো ভাই আ. মান্নান শেখ বাদী হয়ে বোয়ালমারী থানায় অপর একটি মামলা করেন। ওই মামলায় এক নম্বর আসামি করা হয় পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বরকে। এছাড়া তার তিন ছেলে হারেজ মাতুব্বর, মজনু মাতুব্বর ও মাসুদ মাতুব্বরকেও মামলায় আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের ফকিরপাড়ার আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নামের এক কৃষক নিহত হন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে