মাধবদীতে থানা আ.লীগ নেতার ছেলেসহ ২ মাদক কারবারি আটক

মাধবদীতে থানা আ.লীগ নেতার ছেলেসহ ২ মাদক কারবারি আটক

মাধবদীতে ইয়াবাসহ থানা আওয়ামী লীগ নেতার ছেলেসহ দুই জনকে আটক করেছে মাধবদী থানা পুলিশ। গতকাল মঙ্গলবার নরসিংদী সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের নব গঠিত কমিটির আহ্বায়ক সিরাজুল ইসলামের ছেলে কাউসার আহমেদকে (৩৫) একই ইউনিয়নের বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন রাস্তা থেকে থেকে ১৩০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে মাধবদী থানা পুলিশ।

এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা গেছে। বিকালে প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক বক্তব্য রাখতে গিয়ে বলেন- মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক সিরাজুল ইসলাম সাহেবের ছেলে কাউসার আহমেদকে পুলিশ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

আমরা এ ব্যাপারে লজ্জিত। একজন ইয়াবা ব্যাবসায়ীর পিতা হিসেবে থানা আওয়ামী লীগের আহ্বায়ক পদে থাকাটা মানায় না। আমরা সিরাজুল ইসলাম সাহেবের বহিষ্কার চাই।

মাধবদী থানার এস. আই. তানভীর আহাম্মেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও এ.এস.আই মোহাম্মদ রাসেল ঘটনাস্থলে পৌঁছাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে কাউসার পালানোর চেষ্টা করলেও আমাদের কাছে ধরা পড়ে। পরে শরীরে তল্লাশি চালালে শার্টের পকেটে থাকা ১৩০ পিস ইয়াবা পাই।

মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাওসারের কাছে ১৩০ পিস ইয়াবা পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

অপরদিকে সন্ধ্যায় মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামানের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিরামপুর এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ মোস্তফার বাড়ি থেকে ২০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। পরে মোঃ মোস্তফাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে