বোয়ালমারীতে সাবেক স্কুল শিক্ষকের ডেঙ্গু জ্বরে মৃত্যু

বোয়ালমারীতে সাবেক স্কুল শিক্ষকের ডেঙ্গু জ্বরে মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আহমেদ হোসেন ফকির বুধবার (২৮ জুলাই) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজি'ঊন)।

তিনি উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত বামনচন্দ্র উচ্চবিদ্যালয়ের সাবেক শিক্ষক। বুধবার বিকালে উপজেলার রূপাপাতে রাষ্ট্রীয় মর্যাদায় এ বীর-মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, ফরিদপুর -১ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম, দৈনিক ঢাকা টাইমস-র সম্পাদক ও কাঞ্চন মূন্সী ফাউন্ডেশন এর চেয়ারম্যান আরিফুর রহমান দোলন, ফরিদপুর জেলা কৃষকলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার প্রফেসর আব্দুর রশিদ, ডেপুটি কমান্ডার কে এম জহুরুল হক, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আকরামুজ্জামান মৃধা রুকু, সাধারণ সম্পাদক শরীফ শাহিনুর আলম, যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম কামরুল, সদস্য আমীর চারু বাবলু, খান মোস্তাফিজুর রহমান প্রমুখ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশকারী নেতৃবৃন্দের প্রতি মরহুমের বড় ছেলে ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম উজ্জ্বল কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে