প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ : উপকারভোগীর বাড়ী পরিদর্শনে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান

প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ : উপকারভোগীর বাড়ী পরিদর্শনে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর নির্মাণ করে দিতে উপকারভোগীর বাড়ী পরিদর্শনে কুতুবদিয়া যান কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে কুতুবদিয়া উপজেলার ওই গৃহহীনের একমাত্র আশ্রয়টি পরিদর্শন করেন তিনি।

সুত্রে জানা গেছে, মুজিববর্ষ উপলক্ষে প্রতিটি থানায় প্রকৃত গৃহহীন হিসাবে একটি ঘর উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গৃহহীন ও সর্বহারা হিসাবে ওই তালিকায় অন্তর্ভুক্ত হন মোতাহারা বেগম (৫৫)। ওই মোতাহারা বেগম কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মিয়াজীর পাড়া এলাকার মৃত মোঃ ইকবাল হোসেনের স্ত্রী। প্রকৃত গৃহহীন ও সর্বহারা কি না তা দেখতে নিজেই পরিদর্শনে যান কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান।

পরে কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিলট কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি পরিদর্শন করেন তিনি। যেখানে নির্বাচনী সহিংসতার ঘটনায় পুলিশের গুলিতে আবদুল হালিম নামে নৌকার এজেন্ট নিহত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মহেশখালী-কুতুবদিয়ার সার্কেল জাহিদুল ইসলাম ও কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দারের নেতৃত্বে একদল পুলিশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে