ধামরাইয়ে ইউপি নির্বাচনে অর্ধশতাধিক স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র জমা

ধামরাইয়ে ইউপি নির্বাচনে  অর্ধশতাধিক স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র জমা

ঢাকার ধামরাই উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে অর্ধশতাধিক প্রার্থী নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার বিকেল পর্যন্ত তারা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিজ বলয়ের লোকজন নিয়ে নির্বাচন কর্মকর্তার কাছে এ মনোনয়নপত্র জমা দেন। এ সময় অনেক প্রার্থী সাংবাদিকদের জানান, নৌকা প্রতীক পাওয়ার সঠিক যোগ্যতা থাকার পরও দলীয় মনোনয়ন পাইনি। তাই ভোটে লড়াই করে মাঠে টিকে থেকে জয় করতে চাই। এ সময় প্রার্থী দাবি করে জানান, এবারের ভোট যেন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়।

জানা গেছে, ধামরাই উপজেলার ১৫টি ইউনিয়নে ভোট গ্রহণ হবে ১১ নভেম্বর। রোববার ছিল প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন। ১৫টি ইউনিয়নের মধ্যে ১০ জনকে দেওয়া হয়নি নৌকা প্রতীক। এসব ইউনিয়নে নতুন মুখদের দেওয়া হয়েছে এ দলীয় প্রতীক। তবে মনোনয়ন বঞ্চিত বর্তমান চেয়ারম্যানদের মধ্যে অনেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়ে মনোনয়ন জমা দিয়েছেন।

ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরে আলম সিদ্দিকী (নান্নু) মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের জানান, তার এলাকায় ব্যাপক জনসমর্থন রয়েছে। তিনি এলাকায় রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নিয়েছেন। অসহায়, দুস্থ মানুষের উপকার করে তাদের অন্তরে স্থান করে নিয়েছেন। তাই তার ইউনিয়নে সুষ্ঠু নিরপেক্ষ ভোট হলে এবং জনগণ তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলে বিপুল ভোটে জয়ী হবেন বলে জানান তিনি।

বালিয়া ইউনিয়নের আরও অনেকে জানান, নান্নু লোভহীন একজন মানুষ। তার মতো চেয়ারম্যান ইউনিয়নে দরকার। তাই তারা তাকেই ভোট দিবেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে