বরিশালে দৃষ্টি প্রতিবন্ধিদের প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের উপহার

বরিশালে দৃষ্টি প্রতিবন্ধিদের প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের উপহার

বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে বরিশালে আলোচনা সভা ও সাদাছড়ি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। “ডিজিটাল সাদাছড়ি, নিরাপদে পথ চলি” এই ¯শ্লোগান নিয়ে শনিবার (২৩ অক্টোবর) বেলা ১১টায় জেলা প্রশাসন এবং বরিশাল দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে সার্কিট হাউস সম্মেলন কক্ষে এ কর্মসূচি পালন করা হয়।

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধি সংস্থার জেলা শাখার সভাপতি আইউব আলী হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল-মামুন তালুকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. মোঃ মাহবুবুর রহমান মধু, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন ও জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ।

সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে অতিথিরা দৃষ্টি প্রতিবন্ধীদের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

অনুষ্ঠানে জেলার ২ শতাধিক দৃষ্টি প্রতিবন্ধীকে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম’র পক্ষ থেকে সাদাছড়ি ও শাড়ি বিতরণ করা হয়। পাশাপাশি অমৃত গ্রুপ অব কোম্পানি এর পক্ষ থেকে দুপুরের খাবার ও টি-শার্ট বিতরণ করা হয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে