পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপকোরীয় উপদ্বীপে
মার্কিন বিমান
যাযাদি ডেস্ক
কোরীয় উপদ্বীপে চলমান উত্তেজনার মাঝেই বোমারম্ন বিমান পাঠাল যুক্তরাষ্ট্র। দক্ষিণ কোরিয়ার সঙ্গে যৌথ সামরিক মহড়ায় অংশ নিতে বিমানগুলো পাঠানো হয়েছে। বুধবার ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এ কথা জানা গেছে।
প্রতিবেদনে বলা হয়, দুই দেশের মধ্যে বিগত কয়েকমাস ধরেই উত্তেজনা চলছে। পরমাণু হামলা ও পরীক্ষা নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরীয় নেতা কিম জং উন।

দুই ট্রেনের
সংঘর্ষে আহত ৬
যাযাদি ডেস্ক
জার্মানির ডুসেলডর্ফ শহরের কাছে দুটি ট্রেনের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে জার্মান রেলওয়ে। খবর বিবিসি, বার্তা সংস্থা রয়টার্সের
স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মিয়াবুশ শহরে একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে একটি মালবাহী ট্রেনের সংঘর্ষ হয়েছে।
মিয়াবুশ দমকল বিভাগ জানিয়েছে, দুর্ঘটনার সময় ট্রেনটিতে ১৫৫ জন যাত্রী ছিল। দুর্ঘটনার পরিস্থিতি সম্পর্কে চ্যান্সেলর অ্যাঙ্গেলা মের্কেলকে অবহিত করা হয়েছে বলে জানিয়েছেন জার্মান সরকারের এক মুখপাত্র।

স্ত্রী-কন্যাকে 'ভারতে
পাচারের' অভিযোগ
যাযাদি ডেস্ক
স্ত্রী-কন্যাকে তাদের ইচ্ছার বিরম্নদ্ধে জোর করে ভারতে নিয়ে যাওয়ায় সিডনিতে এক অস্ট্রেলীয় নাগরিকের বিরম্নদ্ধে মানব পাচারের অভিযোগে মামলা হয়েছে।
পুলিশ জানিয়েছে, মার্চে ২৭ বছর বয়সী ওই যুবক হুমকি, জোর-জবরদস্ত্মি এবং প্রতারণার মাধ্যমে স্ত্রীর ইচ্ছার বিরম্নদ্ধে স্ত্রী ও দুই মাস বয়সী কন্যাকে অস্ট্রেলিয়া ছাড়তে বাধ্য করেন। এরপর তিনি তার ভারতে জন্ম নেয়া স্ত্রীর অস্ট্রেলীয় ভিসা বাতিলেরও চেষ্টা চালান বলে অভিযোগ।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin