চকরিয়ায় আগুনে চার ঘর পুড়ে ছাইচকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা কক্সবাজারের চকরিয়ায় আগুন লেগে চারটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্ত্মত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত্মদের দাবি। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার উপকূলীয় ইউনিয়ন বদরখালীর ৫ নম্বর ওয়ার্ডস্থ লম্বাখালী পাড়ায় এ ঘটনা ঘটে। বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ক্ষতিগ্রস্ত্ম পরিবার সদস্যরা জানান।
বদরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরম্নল বশর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই এলাকার দিনমজুর রফিকুল ইসলামের বাড়িতে বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অপর ভাই তসলিম উদ্দিন, কামাল উদ্দিন ও রম্নহুল আমিনের বাড়িতে ছড়িয়ে পড়লে তাদের ঘরও পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
তিনি আরও বলেন, অগ্নিকা-ের খবর পেয়ে রাতেই স্থানীয় সংসদ সদস্য মো. ইলিয়াছ, উপজেলা চেয়ারম্যান জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরম্নদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close