সড়ক দুর্ঘটনায় নিহত দুইস্বদেশ ডেস্ক টাঙ্গাইলের সখীপুর ও বগুড়ার দুপচাঁচিয়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। সংবাদাদতাদের পাঠানো খবর:
সখীপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের সখীপুর উপজেলার বড়চওনা কলেজ মোড়ে বাস-অটোরিকশা সংঘর্ষে আনোয়ার ভা-ারি (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত আনোয়ার ভা-ারি উপজেলার দাড়িপাকা গ্রামের মৃত রণি শেখের ছেলে। এ ঘটনায় ওই অটোরিকশার এক যাত্রীকে গুরম্নতর আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকালে বড়চওনা থেকে আনোয়ার অটোরিকশায় কুতুবপুর যাওয়ার পথে বড়চওনা কলেজ মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাস ওই অটোরিকশাকে ধাক্কা দিলে আনোয়ার ও শাহেব আলী নামের দুই যাত্রী গুরম্নতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়ার পথে রাস্ত্মায় আনোয়ার ভা-ারি নিহত হন।
দুপচাঁচিয়া (বগুড়া): দুপচাঁচিয়ায় মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় আবু বক্কর ছিদ্দিক (২৬) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আবু বক্কর ছিদ্দিক উপজেলার চামরম্নল ইউনিয়নের কোল স্বরব্দিপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। জানা যায়, ঘটনার দিন রাতে মোটরসাইকেলে তিনজন যাবার পথে বগুড়া-নওগাঁ সড়কের দুপচাঁচিয়ার তেলীগাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি খড় বোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আবু বক্কর ছিদ্দিক (২৬), চামরম্নল ইউনিয়নের সদস্য ও মাটাই গ্রামের আব্দুল হান্নান (৩৫) ও একই গ্রামের সাদেকুল ইসলাম (৩২) গুরম্নতর আহত হন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close