পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপকাশিমপুর কারাগারে
হাজতির মৃতু্য

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কাশিমপুর কারাগার-১-এ ইয়াছের আলী সুমন (৪২) নামে মাদক মামলার এক হাজতির মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। ইয়াছের চট্টগ্রামের চকবাজার থানার মাদক মামলায় গত ১ এপ্রিল থেকে কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন।
কাশিমপুর কারাগার-১ এর জেলার মো. আনোয়ার হোসেন জানান, সকাল সোয়া ৯টার দিকে ইয়াছের আলী বুকে ব্যথা অনুভব করলে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

বাস-মাহিন্দ্রার সংঘর্ষে
এক যাত্রী নিহত
বরিশাল অফিস
বরিশালের বাবুগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাহিন্দ্রা'র (থ্রি-হুইলার) মুখোমুখি সংঘর্ষে সুশীল মন্ডল (৪৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উপজেলার সাতমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুশীল বাবুগঞ্জ উপজেলার সুরেন্দ্র মন্ডলের ছেলে।
বরিশাল এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত্ম) এ আর মুকুল বলেন, নথুলস্নাবাদ বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি বাস সাতমাইল এলাকার পলিস্ন বিদু্যৎ অফিসের সামনে গেলে একটি মাহিন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ শিশুর
মরদেহ উদ্ধার

কুমিলস্না প্রতিনিধি
কুমিলস্নার চান্দিনায় নিখোঁজের একদিন পর সুবর্ণা আক্তার মীম নামে সাত বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মীম চান্দিনা পৌরসভার বেলাশহর এলাকার সাবেক পুলিশ সদস্য কোরবান আলীর মেয়ে ও চান্দিনা ইকরা মহিলা মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।
নিহতের বাবা কোরবান আলী বলেন, বুধবার দুপুর ১২টার পর থেকে মীম নিখোঁজ হয়। সন্ধ্যা ৭টার দিকে অজ্ঞাতপরিচয় ব্যক্তি মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার কেরনখাল ইউনিয়ন থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

গাজীপুরে স্পিনিং
মিলে আগুন

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাধখোলা এলাকায় ইশরাক স্পিনিং মিলস লিমিটেড কারখানায় আগুন লাগার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।
শ্রীপুর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মো. মোস্ত্মাফিজুর রহমান বলেন, শ্রীপুরের মাধখোলা এলাকায় ইশরাক স্পিনিং মিলস লিমিটেড কারখানার টিনশেড ভবনে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

আশুগঞ্জে সড়ক
দুর্ঘটনায় নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইসলাম উদ্দিন (৪০) নামে এক প্রাইভেটকার যাত্রী নিহত ও চারজন গুরম্নতর আহত হয়েছেন। বুধবার রাত ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ সৈয়দ নজরম্নল ইসলাম সেতুতে এ দুর্ঘটনা ঘটে। ইসলাম উদ্দিন হবিগঞ্জের বাহুবল উপজেলার দৌলতপুর এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে।
সরাইল হাটিহাতা হাইওয়ে থানার এসআই আব্দুল কাদের জানান, ঢাকা থেকে একটি প্রাইভেটকারে করে আব্দুল বারেক মিয়ার ছেলে প্রবাসী আব্দুল কাইয়ুম শ্রীমঙ্গলে যাচ্ছিলেন। ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সামনে থাকা একটি গাড়িকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ইসলাম উদ্দিন নিহত হন।

মেঘনা থেকে ৮০০
কেজি জাটকা জব্দ

মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৮০০ কেজি জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে এমভি তাসরিন নামে একটি লঞ্চে অভিযান চালিয়ে জাটকাগুলো জব্দ করা হয়।
গজারিয়া কোস্টগার্ডের ওয়ারেন্ট কর্মকর্তা ইয়াহিয়া জানান, সকালে বরিশাল থেকে ছেড়ে আসা সদরঘাটগামী এমভি তাসরিন লঞ্চটিতে তলস্নাশি চালানো হয়। এ সময় প্রায় ৮০০ কেজি জাটকা জব্দ করা হয়।

নিখোঁজ যুবকের
মরদেহ উদ্ধার

ঠকুরগাঁও প্রতিনিধি
নিখোঁজ হওয়ার একদিন পর ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় রমজান আলী (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আমজানখোর ইউনিয়নের কালিতলা গ্রামের একটি আলুক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রমজান ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্ত্মাফিজার রহমান জানান, বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি রমজান। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা বাড়ির পাশের একটি আলুক্ষেতে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close