বেরোবিতে ছাত্র ফ্রন্টের বিক্ষাভরংপুর প্রতিনিধি সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথমবর্ষের শিক্ষার্থী ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের এক কর্মীকে হল থেকে বের করে দেয়া এবং সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানের ক্যাম্পাসগুলোতে সন্ত্রাস-দখলদারিত্বের প্রতিবাদে তারা এই কর্মসূচি পালন করেন।
বেরোবি শাখা ছাত্রফ্রন্টের সভাপতি যুগেশ ত্রিপুরার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের রংপুর জেলা শাখার কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক আশিকুল ইসলাম তুহিন, বেরোবি শাখার সহ-সভাপতি উৎপল মহন্ত্ম, সাংগঠনিক সম্পাদক অনুপম রায়, অর্থ সম্পাদক রিনা মুরমু প্রমুখ। সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বেরোবি শাখা ছাত্র ইউনিয়নের আহ্বায়ক জান্নাত আফরিন, আদিবাসী ছাত্র পরিষদের সভাপতি রাজীব মাহাতো প্রমুখ। মানববন্ধন চলাকালে অনুমতি না নিয়ে প্রোগ্রাম করার কথা বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু কালাম ফরিদ উল ইসলামের বাধার ফলে নির্ধারিত সময়ের আগেই মানববন্ধন শেষ করতে হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin