বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতার্তদের শীতবস্ত্র বিতরণস্বদেশ ডেস্ক নওগাঁয় অসহায় মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রকল্প পরিচালক সত্যেন্দ্র কুমার সরকার -যাযাদিবিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সংবাদদাতাদের পাঠানো খবর :
কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের পলাশতলী এলাকায় বৃহস্পতিবার বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ সময় ৪৫ এমএলআরএস রেজিমেন্ট আর্টিলারি (সাভার সেনানিবাস) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সোহেল হাসান (পিএসসিজি) দরিদ্রদের মধ্যে ২৯০টি কম্বল, ৫০টি সোয়েটার এবং দুটি প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের জন্য চারটি ফুটবল, দুটি মসজিদের জন্য দুটি কোরআন শরিফ, চারটি হাদিস বই এবং ৫৭ ফুট দৈর্ঘ্যের দুটি কার্পেট বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণ শেষে তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি ইউনিটের মাধ্যমে কিছু কিছু কাজ করা হয়। এরই আলোকে দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র এবং শিশুদের জন্য ফুটবল, কোরআন শরিফ, হাদিস বই এবং মসজিদের জন্য কার্পেট বিতরণ করা হয়েছে।
কাজীপুর (সিরাজগঞ্জ) :বেলতৈল সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে শুক্রবার দরিদ্র ও হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে কাজীপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আমিনা খাতুন কথা। বিশেষ অতিথি ছিলেন সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আবুশাহীন মনজু, সমাজসেবা অফিসের সুপারভাইজার সাইফুল ইসলাম পলাশী প্রমুখ।
শিবচর (মাদারীপুর) : শিবচর উপজেলার চরজানাজাত, মাদবরেরচর ও পাঁচ্চর ইউনিয়নে বুধ ও বৃহস্পতিবার পাঁচ শতাধিক শীতার্তের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মিডল্যান্ড ব্যাংকের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবচর হাইওয়ে থানার ওসি মাসুদ পারভেজ ভূইয়া, পাঁচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দেলোয়ার হোসেন, মিডল্যান্ড ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. আরিফুজ্জামান, পাঁচ্চর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহআলম সিরাজী, সহকারী ব্যবস্থাপক আনোয়ারম্নল ইসলাম, খলিল সরকার, আয়ুব আলী প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin