হাবিপ্রবিতে বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৮ অনুষ্ঠিতদিনাজপুর প্রতিনিধি বাংলাদেশ বিজ্ঞান একাডেমি ও হাবিপ্রবির বিজ্ঞান অনুষদের আয়োজনে দিনাজপুর অঞ্চলের বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৮ শুক্রবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।
হাবিপ্রবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. মামুনুর রশিদ, বাংলাদেশ বিজ্ঞান একাডেমির প্রতিনিধি এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মো. আজিজুর রহমান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের দিনাজপুরের ম্যানেজার নিয়ামুল ওয়াকিল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, 'বর্তমান সরকারের জিজিটাল বাংলাদেশ বাস্ত্মবায়নে তোমরা সহায়ক ভূমিকা পালন করবে। এছাড়া তোমরা আগামী দিনে দক্ষ বিজ্ঞানী হয়ে দেশ ও বিদেশে সুনাম অর্জন করবে।'
উলেস্নখ্য, দিনাজপুর অঞ্চলের (দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামালরী) নবম, দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণির প্রায় ৩০০ শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close