এসো আরজে হইউনিশ-বিশ ডেস্ক কালারস এফএম ১০১.৬ এবং ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টসের (ইউল্যাব) ক্যাম্পাস রেডিও 'ক্যাম্পবাজ' সম্মিলিতভাবে শুরম্ন করতে যাচ্ছে একটি নতুন রেডিও প্রোগ্রাম, 'কালারস ক্যাম্পবাজ'। এই লক্ষ্যে কাজ করে যাচ্ছে তারা।
ক্যাম্পাস জীবনের ছোট-বড় সুখের মুহূর্তগুলো এফএম তরঙ্গে ছড়িয়ে দিতেই কালারস এফএম ও ইউল্যাব ক্যাম্পবাজের এই আয়োজন। ক্যাম্পাসের বিভিন্ন অনুষ্ঠানের আপডেট, ক্যাম্পাস সেরা, নতুন মেধার সন্ধান, এসবই হতে যাচ্ছে অনুষ্ঠানটির মূল উপজীব্য। এছাড়া বিভিন্ন ইউনিভার্সিটিতে মাঠপর্যায়ের কিছু কর্মকা-েরও পরিকল্পনা রয়েছে 'কালারস ক্যাম্পবাজ'-এর। রেডিও শো-টির সাফল্য নিশ্চিত করতে এক হয়ে চেষ্টা করে যাবে কালারস এফএম ও ইউল্যাব ক্যাম্পবাজের নিয়োজিত দলটি। 'কালারস ক্যাম্পবাজ'-এর সবরকম কারিগরি সহায়তায় থাকবে কালারস এফএম এবং একই সঙ্গে একটি নির্দিষ্ট সময়ের জন্য ছাত্রছাত্রীরা পেতে যাচ্ছে কালারস এফএম ১০১.৬-এ ইন্টার্নশিপের সুবর্ণ সুযোগ।
ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টসের (ইউল্যাব) ভাইস চ্যান্সেলর, প্রফেসর ইমরান রহমান এবং কালারস এফএম ১০০.৬-এর হেড অফ মার্কেটিং, তাসনুভা আহমেদ সমঝোতা স্মারক স্বাক্ষরিত করেন। আনুষ্ঠানিকতায় আরো উপস্থিত ছিলেন কালারস এফএমের সিইও নাজিম ফারহান চৌধুরীসহ কালারস এফএম ও ইউল্যাবের অন্যান্য কর্মকর্তারা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close