ঈদে সুর্বণা-সৌদের ছবিবিনোদন রিপোর্ট সুবর্ণা মুস্ত্মাফা ও বদরম্নল আনাম সৌদবড় পর্দায় মুক্তির ৫ মাস পর ছোট পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্ত্মাফা অভিনীত ছবি 'গহীন বালুচর'। ঈদের দিন দীপ্ত টিভিতে বেলা দেড়টায় বদরম্নল আনাম সৌদ পরিচালিত এই ছবিটি।
সরকারি অনুদান প্রাপ্ত ছবিটিতে তিনজন প্রধান চরিত্রে অভিনয় করছেন, তারা হলেন নীলাঞ্জনা নীলা, জান্নাতুন নূর মুন ও আবু হুরায়রা তানভীর। তাদের মধ্যে নীলা 'লাক্স-চ্যানেল আই সুপারস্টার' প্রতিযোগিতায় ২০১৪ সালে দ্বিতীয় রানারআপ হন। আর মুন ২০১৪ সালে 'ভিট-চ্যানেল আই টপ মডেল' প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হন। তানভীর টিভি নাটক আর মডেলিং করেন। ছবিতে আরও অভিনয় করেছেন সুবর্ণা মুস্ত্মাফা।
'গহীন বালুচর' ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন রাইসুল ইসলাম আসাদ, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, শাহাদাৎ হোসেন, শর্মীমালা, রম্ননা খান, শাহান সুমী প্রমুখ। গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। শিল্পনির্দেশনা দিয়েছেন উত্তম গুহ। চিত্রগ্রহণ করেছেন কমল চন্দ্র দাশ। চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক সুবর্ণা মুস্ত্মাফা।
ছবিটি মুক্তির সময় বদরম্নল আনাম সৌদ বলেন, 'এই ছবিতে আমি আমাদের দেশের জীবনের গল্প বলেছি। একেবারেই মৌলিক গল্পের একটি ছবি।'
গত বছর ২৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। এরপর বিদেশেও মুক্তি পায় 'গহীন বালুচর'।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close