সেবা অ্যাপে অন্যরকম সার্ভিসবিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক সেবা অ্যাপেই মুহূর্তে মিলছে ক্যাটারিং থেকে শুরম্ন করে লন্ড্রি, পার্লার, ইলেক্ট্রিশিয়ান, ড্রাইভার এমনি সব রকমের সার্ভিস। যা যে কেউই ঘরে বসে ডাকতে পারছেন। বর্তমানে সমগ্র ঢাকাজুড়ে দৈনন্দিন জীবনের ৮০ রকমেরও বেশি সার্ভিস পাওয়া যাচ্ছে সেবা অ্যাপ থেকে। সার্ভিস মার্কেটপেস্নস সেবা থেকে দৈনন্দিন জীবনের প্রায় সব গ্রহণ করা যাচ্ছে।
অ্যাপের বিভিন্ন তথ্য সম্পর্কে সেবার সিইও আদনান ইমতিয়াজ হালিম জানান, 'আমাদের লক্ষ্য বাংলাদেশের সব স্ত্মরের মানুষের কাছে সেবা পৌঁছে দেয়া। এই জন্যই আমরা আমাদের অ্যাপে আরও নতুন সেবা সংযোজন এনেছি। বর্তমানে সমগ্র ঢাকাজুড়ে আমরা সার্ভিস প্রদান করছি। ২০১৮ সালের মধ্যে আমাদের কার্যক্রম ছড়িয়ে পড়বে গোটা বাংলাদেশ জুড়ে'। সেবার মাধ্যমে যেমন নাগরিক জীবনের ব্যস্ত্মতায় মানুষ ঘরেই সার্ভিস পেয়ে উপকৃত হচ্ছেন, সঙ্গে আরও উপকৃত হচ্ছেন হাজারো ক্ষুদ্র ব্যবসায়ী। অ্যাপটি ঝযবনধ.ীুু ওয়েবসাইট থেকে ডাউনলোড করে সব সুবিধা পাবেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close