এই সময়ের অনুষঙ্গরঙ বেরঙ ডেস্ক পোশাকের সঙ্গে একটু কনট্রাস্ট বা কোনো একটি রঙের সঙ্গে মিলিয়ে ব্যাগ ও স্যান্ডেল চলছে। এ জন্য চলে আসতে পারেন ঢাকার গুলশানে অটোবির ক্লজেটে। ব্যাগ, জুতা, পোশাক নিয়ে অটোবির এই নতুন আয়োজন। এখনকার ক্রেতারা এক জায়গা থেকে ভালো মানের জিনিস কিনতে চান। তাদের কথা ভেবেই যাত্রা শুরম্ন ক্লজেটের। এখানে টিনএজ থেকে শুরম্ন করে মধ্যবয়সীদের জন্য বৈচিত্র্যময় সব নকশার ব্যাগ ও স্যান্ডেল আছে। এখানে পোশাকের সঙ্গে মিলিয়ে স্যান্ডেল থাকে, যাতে আপনার কেনাকাটা সহজ হবে।
এবারো ফ্ল্যাট স্যান্ডেলের চল, তবে এতে নতুনত্ব এসেছে। নানা ধরনের ফিতার সমাহারে তৈরি গস্ন্যাডিয়েটর স্যান্ডেলগুলো ক্যাপ্রি, লেগিংস বা টাইটসের সঙ্গে বেশ মানিয়ে যায়। সঙ্গে পরতে পারেন কুর্তা বা টপস। জিন্স বা অন্য যে কোনো প্যান্টের সঙ্গে ফ্ল্যাট বা একটু উঁচু স্যান্ডেল ভালো দেখাবে। স্কিনি জিন্স পরে একটু এলোমেলো লুক আনতে চাইলে স্টেজ শু বা স্যান্ডেল পায়ে গলিয়ে নিতে পারেন। তবে এ ধরনের স্যান্ডেল পরার আগে খেয়াল রাখবেন আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই হয়েছে কিনা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close