হোম পেজশেষের পাতা
ঈদযাত্রাঘরমুখো মানুষের ঢলসাখাওয়াত হোসেন এবার পবিত্র ঈদ-উল ফিতর সাপ্তাহিক ছুটির দিনে হওয়ায় এ উপলক্ষে সরকারি ছুটি খুবই কম। তাই চাকরিজীবীদের অনেকেই শবে কদর ও ঈদের ছুটির মধ্যবর্তী বৃহস্পতিবার কর্মদিবসের ছুটি নিয়ে মঙ্গলবারই গ্রামের পথে পা বাড়িয়েছেন। এ দিনের ছুটি না পেয়ে কর্মজীবী অনেকে ঢাকায় থেকে গেলেও শেষ সময়ে যাত্রাপথের ভোগান্ত্মি এড়াতে কেউ কেউ পরিবার-পরিজনকে বাস-ট্রেন কিংবা লঞ্চে তুলে দিয়েছেন। সব মিলিয়ে মঙ্গলবার ভোর থেকে দিনভর নগরীর বাস-লঞ্চ টার্মিনাল ও... বিস্তারিত
ঈদ কেনাকাটাদেশি পোশাকেও আধুনিকতার ছোঁয়াএস এম মামুন হোসেন দেশি মানেই সেকেলে- এ কথাটি এখন আর ধোপে টিকছে না। এবারের ঈদবাজারে তার প্রমাণ পদে পদে মিলেছে। বিক্রেতারা বলছেন, সময় আর বাস্ত্মবতাকে মাথায় রেখেই এ পরিবর্তন আনতে হয়েছে। তবে তাই বলে দেশি ঐতিহ্যকে বাদ দিয়ে নয়, বরং দেশি ও আধুনিকতার সমন্বয়েই দেশি পোশাক তৈরি করা হয়েছে।
রাজধানীর বিভিন্ন শপিংমলের যেসব দোকানে দেশি পোশাক বিক্রি হচ্ছে, সেখানে গিয়ে দেখা গেছে নতুন সব মডেলের পোশাক বাজারে... বিস্তারিত
ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ২ময়মনসিংহ প্রতিনিধি ময়মনসিংহ শহরের কালিবাড়ি এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত দুজনই মাদক ব্যবসায়ী।
নিহত দুজন হলেন ময়মনসিংহ শহরের কৃষ্টপুর এলাকার মো. রনি (৩০) ও বাঁশবাড়ি কলোনি এলাকার আনোয়ার হোসেন (৩৮) ওরফে আনার।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমানের ভাষ্য, মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে- এমন খবর পেয়ে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে ডিবি পুলিশ... বিস্তারিত
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিশিষ্টজনদের কর্মসূচি প-যাযাদি রিপোর্ট বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারে বিশিষ্টজনদের মৌন অবস্থান কর্মসূচি পুলিশের বাধায় প- হয়ে গেছে। মঙ্গলবার সকালে দুই দফায় পৃথকভাবে বিশিষ্টজনরা সেখানে অবস্থান নেয়ার চেষ্টা করলেও পুলিশের বাধায় সরে যেতে বাধ্য হন। প্রথম দফায় আসা দলটি পুলিশের বাধায় সঙ্গে আনা ব্যানারও খুলতে পারেনি। আর পরের দলটি ২০ মিনিটের মতো শহীদ মিনারের সিঁড়িতে অবস্থান নিতে পারে।
জানা গেছে, খালেদা জিয়ার মুক্তির... বিস্তারিত
ভোটের হাওয়া চট্টগ্রাম ১০আ'লীগে আফছার বা মনজুর নোমানে আস্থা বিএনপিরহেলাল উদ্দিন চৌধুরী চট্টগ্রাম
বন্দর নগরীর তারকা আসন খ্যাত চট্টগ্রাম-১০ আসনে শাসকদল আওয়ামী লীগের নৌকা প্রতীকে কে লড়বেন এ নিয়েই চলছে জোর জল্পনা-কল্পনা। সাবেক মন্ত্রী ডা. আফছারম্নল আমিন না সাবেক সিটি মেয়র মোহাম্মদ মনজুর আলম। এ আলোচনার মধ্যে মাঠ চষে বেড়াচ্ছেন তরম্নণ আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ। বিএনপি নির্বাচনে আসলে ধানের শীষের প্রার্থী হবেন সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় নেতা আবদুলস্নাহ আল নোমান। জাতীয় পার্টির... বিস্তারিত
মাদক পাচারকারীসহ ২ জনকে পিটিয়ে হত্যাযাযাদি রিপোর্ট রাজধানীর উত্তর কাফরম্নল ও ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুইজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এদের মধ্যে একজন মাদকপাচারকারী এবং অন্যজন ডাকাত বলে পুলিশ দাবি করেছে।
পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহাম্মদ বলেন, সোমবার রাতে সেহ্‌রির পরে নজরম্নল ইসলাম ওরফে 'গোল্ড বাবু' নামের এক যুবক ও তার সাঙ্গোপাঙ্গরা রাজধানীর উত্তর কাফরম্নলের উত্তরণ স্কুলসংলগ্ন একটি ঘরে বসে আড্ডা দিচ্ছিলেন। আড্ডার মধ্যে হঠাৎ তাদের... বিস্তারিত
চলন্ত্ম ট্রেনে পাথর নিক্ষেপে প্রাণ গেল রেল কর্মকর্তারযাযাদি রিপোর্ট চলন্ত্ম ট্রেনে পাথর ছুড়ে মারার ঘটনায় আহত হয়ে মারা গেলেন বাংলাদেশ রেলওয়ের একজন পরিদর্শক।
বায়েজিদ শিকদার গত ৩০ এপ্রিল আহত হওয়ার পর তাকে খুলনা থেকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় ৪১ দিন পর সোমবার তার মৃতু্য ঘটে। বায়েজিদের বাড়ি বাগেরহাটে। তিনি এক সন্ত্মানের পিতা।
বাংলাদেশ রেলওয়ে জানিয়েছেন, গত ৩০ এপ্রিল খুলনা-বেনাপোল রম্নটের বেনাপোল কমিউটার ট্রেনে দায়িত্ব পালন করছিলেন বায়েজিদ। বেনাপোল... বিস্তারিত
বৃষ্টিতে পাহাড়ধস ও বন্যার ঝুঁকিতে ৩১ হাজার রোহিঙ্গাকক্সবাজার প্রতিনিধি টানা বর্ষণে সৃষ্ট বন্যা আর পাহাড় ধসের ঝুঁকিতে রয়েছেন এখনো ৩১ হাজার রোহিঙ্গা। শনিবার থেকে শুরম্ন হওয়া ভারী বর্ষণে উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের ব্যাপক ক্ষতি হয়েছে। মারাত্মক ঝুঁকিতে রয়েছে উখিয়ার কুতুপালং ও বালুখালি ক্যাম্পের কয়েকটি বস্নক ও টেকনাফের উনচিপ্রাংয়ের একাংশের রোহিঙ্গারা।
জাতিসংঘের অভিবাসন সংস্থা আইওএমের দেয়া তথ্য অনুযায়ী, বৃষ্টিপাত শুরম্ন হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ক্যাম্পে ভূমিধস, ঝড়ো বাতাসে তাবু উঠে যাওয়া, পানিতে ক্যাম্প... বিস্তারিত
যাত্রী কল্যাণের পর্যবেক্ষণঈদযাত্রায় সদরঘাটসহ সব খেয়াঘাটে যাত্রী হয়রানিপ্রতিদিন সদরঘাটে দু'পাড়ে যাতায়াতকারী যাত্রীসাধারণের কাছ থেকে প্রায় ৮ থেকে ১০ লাখ টাকা অবৈধভাবে হাতিয়ে নেয়া হচ্ছে। এ ঈদে তার দ্বিগুণ আদায় হচ্ছেযাযাদি রিপোর্ট ঈদকে কেন্দ্র করে সদরঘাট, বরিশাল, চাঁদপুরসহ সব নদীবন্দর ও খেয়াঘাটগুলোতে সরকারের নিয়োজিত ইজারাদাররা অতিরিক্ত টোল আদায়ের নামে নৈরাজ্য ও অস্বাভাবিক যাত্রী হয়রানি শুরম্ন করেছে।
চলতি সপ্তাহের প্রথমদিক থেকে এ নৈরাজ্য শুরম্ন হলেও সংশিস্নষ্ট কোনো কর্তৃপক্ষ এ ব্যাপারে এগিয়ে আসছে না।
বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি গণপরিবহনে ভাড়া নৈরাজ্য পর্যবেক্ষণ উপ-কমিটির সদস্যদের বিভিন্ন নদীবন্দর ও খেয়াঘাটে যাত্রী সেবা পরিস্থিতি পর্যবেক্ষণকালে এ তথ্য উঠে এসেছে।
... বিস্তারিত
বজ্রপাতে কৃষকের মৃতু্যনরসিংদী প্রতিনিধি নরসিংদী সদর উপজেলার শ্রীনগর ইউনিয়নে বজ্রপাতে আব্দুল কাশেম (২৮) নামে এক কৃষকের মৃতু্য হয়েছে। এ সময় আহত হয়েছেন বিলস্নাল মিয়া নামে একজন। মঙ্গলবার বিকাল ৩টায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত আব্দুল কাশেমের বাড়ি সদর থানার শ্রীনগর ইউনিয়নে।
নরসিংদীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, বিকালে ধান ক্ষেতে কাজ করছিলেন কাশেম। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এ সময় আহত হন... বিস্তারিত
পানিতে ডুবে শিশুর মৃতু্যনীলফামারী প্রতিনিধি নীলফামারীর কিশোরগঞ্জে মঙ্গলবার দুপুরে পুকুরের পানিতে ডুবে মিম আক্তার (১১) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। মিম উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের চম্পাফুল পাড়া গ্রামের মনু মিয়ার মেয়ে।
রণচ-ী ইউনিয়নের চেয়ারম্যান মোকলেছার রহমান বলেন, মিম রণচ-ী ইউনিয়নের দালালটারি গ্রামে তার নানা হুজুর আলীর বাড়িতে থেকে লেখাপড়া করত। দুপুর ২টার দিকে বাড়ির পেছনে পুকুরের পাড়ে আম কুড়াতে যায় সে। এ সময় পা পিছলে পুকুরের পানিতে পড়ে যায়। দুপুর... বিস্তারিত
রাস্ত্মা মেরামতে স্বয়ংক্রিয় রোবটযাযাদি ডেস্ক রাস্ত্মার গর্ত ভরাট করতে স্বয়ংক্রিয় রোবটের ব্যবহার শুরম্ন করবে যুক্তরাজ্য। ২০৫০ সালের মধ্যে 'স্বয়ংক্রিয় মেরামতযোগ্য' হবে দেশটির শহরগুলো, এমনটাই বলা হয়েছে বিুটিশ ট্যাবলয়েড মিররের প্রতিবেদনে।
শহরজুড়ে এক ঝাঁক স্বয়ংক্রিয় যান এবং ড্রোন ঘুরতে থাকবে। রাস্ত্মা এবং ফুটপাথের ফাটল শনাক্ত করে গর্ত তৈরি হওয়ার আগেই সেগুলো মেরামত করতে পারবে এই রোবটগুলো। এক মিনিটের মধ্যে রাস্ত্মা মেরামত করতে ৩ডি প্রিন্টারযুক্ত রোবটগুলো এতে স্প্রে করতে পারবে বলে... বিস্তারিত
সংবাদ সংক্ষেপগাড়িতে থাকবে রকেট ইঞ্জিন!যাযাদি ডেস্ক 'গাড়িতে রকেটের ইঞ্জিন', বিষয়টি শুনতে বৈজ্ঞানিক কল্পকাহিনী মনে হলেও শিগগিরই এটির বাস্ত্মব প্রয়োগ দেখা যাবে। এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন বৈদু্যতিক গাড়ি নির্মাতা মার্কিন প্রতিষ্ঠান টেসলার প্রধান ইলন মাস্ক। প্রতিষ্ঠানটি তাদের নতুন রোডস্টার স্পোর্টস গাড়িতে রকেট ইঞ্জিন ব্যবহার করতে যাচ্ছে বলে জানিয়েছেন তিনি।
রোডস্টার নিয়ে নতুন পরিকল্পনার বিষয়ে মাস্ক বলেন, স্পেসএক্স অপশন প্যাকেজে টেসলা রোডস্টারে ১০টি ছোট রকেট ইঞ্জিন ব্যবহার করা হবে যা... বিস্তারিত
নামাজের সময়ফজর : ০৩:৪৫ যোহর : ১২:০০
আসর : ০৪:৩৬
মাগরিব : ০৬:৪৬
এশা : ০৮:১১

বরিশাল : + ১ মিনিট
খুলনা : + ৩ মিনিট
রাজশাহী : + ৭ মিনিট
রংপুর : + ৬ মিনিট
সিলেট : - ৬ মিনিট
চট্টগ্রাম : - ৫ মিনিট... বিস্তারিত
বিদেশে না দৌড়ে নির্বাচনের প্রস্তুতি নেয়া উচিত বিএনপির : তোফায়েলভোলা প্রতিনিধি বিদেশে দৌড়ঝাঁপ না করে বিএনপির নির্বাচনী প্রস্তুতি নেয়া উচিত বলে মন্ত্মব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
তিনি বলেন, যে বিএনপি ভারতের সমালোচনা করত, এখন তারা সেই ভারতের কাছেই দৌড়াদৌড়ি করছে এবং বিদেশে দৌড়াচ্ছে। এটা দুঃখজনক। বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্ত্মরীণ নির্বাচন, এখানে কখনো বিদেশিরা হস্ত্মক্ষেপ করে না, অতীতে করেনি, ভবিষ্যতেও করবে না। পৃথিবীর কোনো দেশ অন্য দেশের নির্বাচনে হস্ত্মক্ষেপ করে না। আমরা মনে করি, নির্বাচন... বিস্তারিত
বিসিএস উত্তীর্ণদের নন-ক্যাডার নিয়োগে সুপারিশ দিতে কমিটিযাযাদি রিপোর্ট বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যারা ক্যাডার পান না, তাদের মধ্য থেকে প্রথম ও দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে কীভাবে নিয়োগ দেয়া হবে, সে বিষয়ে সুনির্দিষ্ট সুপারিশ দিতে একটি কমিটি করেছে সরকার।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে (বিধি) আহ্বায়ক করে সাত সদস্যের এই কমিটি গঠনের গেজেট সম্প্রতি প্রকাশ করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব (প্রশাসন); মন্ত্রিপরিষদ বিভাগ, অর্থবিভাগ এবং লেজিসলেটিভ ও সংসদবিষয়ক বিভাগের... বিস্তারিত
নতুন জামা না পেয়ে শিশুর আত্মহত্যামংছিংপ্রম্ন মার্মা (লামা) বান্দরবান নতুন জামা ও জুতার আবদার পূরণ না করায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে উর্মি আকতার (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রী। সোমবার দিবাগত রাতে ফাঁসিয়াখালী বাম হাতির ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।
সে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বাম হাতির ছড়া এলাকার আবুল খায়ের মিস্ত্রি প্রকাশ খায়রম্নল বশরের মেয়ে ও হায়দারনাশী মোহাম্মদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।
জানা গেছে, উর্মি আকতার পার্শ্ববর্তী গুলিস্থান বাজারে... বিস্তারিত
চট্টগ্রামে প্রকাশককে হত্যার হুমকিযাযাদি রিপোর্ট মুন্সীগঞ্জে এক প্রকাশককে গুলি করে হত্যার রেশ না কাটতেই চট্টগ্রামের বলাকা প্রকাশনের স্বত্বাধিকারী জামাল উদ্দিন হত্যার হুমকি পেয়েছেন বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
হুমকি পাওয়া জামাল উদ্দিন এশিয়াটিক সোসাইটির মুক্তিযুদ্ধ বিষয়ক 'এনসাইক্লোপিডিয়া অব বাংলাদেশ ওয়ার অব লিবারেশন' প্রকল্পে গবেষক হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি চট্টগ্রামের সৃজনশীল প্রকাশক সমিতির সাধারণ সম্পাদক।
টেলিফোনে হত্যার হুমকি পাওয়ার পর জামাল উদ্দিন কোতোয়ালি থানায় একটি সাধারণ... বিস্তারিত
চট্টগ্রামে প্রকাশককে হত্যার হুমকিযাযাদি রিপোর্ট মুন্সীগঞ্জে এক প্রকাশককে গুলি করে হত্যার রেশ না কাটতেই চট্টগ্রামের বলাকা প্রকাশনের স্বত্বাধিকারী জামাল উদ্দিন হত্যার হুমকি পেয়েছেন বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
হুমকি পাওয়া জামাল উদ্দিন এশিয়াটিক সোসাইটির মুক্তিযুদ্ধ বিষয়ক 'এনসাইক্লোপিডিয়া অব বাংলাদেশ ওয়ার অব লিবারেশন' প্রকল্পে গবেষক হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি চট্টগ্রামের সৃজনশীল প্রকাশক সমিতির সাধারণ সম্পাদক।
টেলিফোনে হত্যার হুমকি পাওয়ার পর জামাল উদ্দিন কোতোয়ালি থানায় একটি সাধারণ... বিস্তারিত
জেএসসির বাংলা ইংরেজির নতুন সিলেবাস নম্বর বণ্টন প্রকাশযাযাদি রিপোর্ট জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় বাংলা ও ইংরেজি বিষয়ের পরিবর্তিত পাঠ্যক্রম, নম্বর বণ্টন এবং নমুন প্রশ্ন প্রকাশ করেছে সরকার।
জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্ত্মক বোর্ড (এনসিটিবি) তাদের ওয়েবসাইটে এগুলো প্রকাশ করেছে।
শিক্ষার্থীদের ওপর থেকে চাপ কমাতে গত ৩১ মে জেএসসি-জেডিসিতে তিনটি করে বিষয় কমানোর পাশাপাশি পরীক্ষার নম্বর ২০০ কমানোর চূড়ান্ত্ম সিদ্ধান্ত্ম নেয় জাতীয় শিক্ষাক্রম সমন্বয় কমিটি।
আগে জেএসসি-জেডিসিতে বাংলা ও ইংরেজির দুটি করে... বিস্তারিত
এসএমই ঋণের সুদ কমানোর উদ্যোগ কেন্দ্রীয় ব্যাংকেরযাযাদি রিপোর্ট ভোক্তা ঋণ ও ক্রেডিট কার্ড ঋণ ছাড়া বাকি সব ঋণ এবং আমানতের সুদের হারের মধ্যে ব্যবধান ৪ শতাংশ নামিয়ে আনতে ব্যাংকগুলোকে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। মঙ্গলবার সব ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো এক প্রজ্ঞাপনে এ নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।
নির্দেশনায় বিশেষভাবে বলা আছে, অন্যান্য ঋণের সঙ্গে এসএমই খাতের ঋণের সুদের হার ও হিসাবায়ন করে ঋণ ও আমানতের গড়ভারিত সুদ হারের ব্যবধান ৪ শতাংশের... বিস্তারিত
পবিত্র শবে কদর পালিতযাযাদি রিপোর্ট ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে মঙ্গলবার রাত জেগে পবিত্র শবে কদর পালন করেছেন ধর্মপ্রাণ মুসলমানরা। অনেকে রাতে কবরস্থানে গিয়ে প্রয়াত মা-বাবা, আত্মীয়স্বজনের কবর জিয়ারত করে তাঁদের আত্মার শান্ত্মির জন্য দোয়া করেন।
শবে কদর মুসলমানদের কাছে অত্যন্ত্ম মহিমান্বিত একটি রাত। এই রাতে পবিত্র কোরআন নাজিল হয়। এই রাতের ইবাদত হাজার মাসের ইবাদতের চেয়েও উত্তম। রাজধানী ঢাকাসহ সারাদেশে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে রাতটি উদযাপিত হয়েছে।... বিস্তারিত
মুসলমানদের অনৈক্য দূর করতে হবে : এরশাদযাযাদি রিপোর্ট সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রমজান মাস সংযমের মাস হলেও জাঁকজমক ইফতার করছি, অথচ রোহিঙ্গারা কীভাবে ইফতার করছে, কীভাবে দিন কাটাচ্ছে তার খোঁজ আমরা রাখছি না। ফিলিস্ত্মিনিদের পাখির মতো গুলি করে মারছে, কোনো প্রতিবাদ নেই। এর মূল কারণ হচ্ছে মুসলিমরা ঐক্যবদ্ধ নয়। রাষ্ট্র ও সমাজে শান্ত্মি প্রতিষ্ঠা করতে হলে মুসলমানদের মধ্যে অনৈক্য দূর করতে হবে।
মঙ্গলবার রাজধানীর কদমতলীর বালুর... বিস্তারিত
বিএনপির ভারত সফর নিয়ে আমাদের মাথাব্যথা নেই : কাদেরযাযাদি রিপোর্ট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ভারত সফর নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। কারণ জনগণ ক্ষমতায় বসাবে, ভারত না। বিএনপি আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই।
মঙ্গলবার বিকালে রাজধানীর ধানম-িতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কাদের বলেন, 'তারা আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে।... বিস্তারিত
 
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close