তাহিরপুরে নৌকা ডুবির ঘটনায় দুজনের লাশ উদ্ধারসুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শনির হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হওয়া চার যাত্রীর মধ্যে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলো হারুন মিয়া (৪৮) এবং তানহা বেগম (১২)। দুজনই জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বাগুয়া গ্রামের মেহের জামালের সন্তান।
শনিবার বিকাল ৩টায় শনির হাওরে লাশ দুটি ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কুমার ধরের নেতৃত্বে পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
এর আগে শুক্রবার সাজনা বেগম নামে পাঁচ বছরের আরও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিখোঁজ চারজনের মধ্যে তিনজনের লাশ উদ্ধার করা হলেও এখনো একজন যাত্রী নিখোঁজ রয়েছেন।
উল্লেখ্য, ১০ আগস্ট ২০/৩০ বরযাত্রী নৌকাযোগে জেলার তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় শনির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবির ঘটনায় বাকি যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও শিশুসহ চারজন যাত্রী নিখোঁজ হন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close