পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপবিষপানে যুবকের
আত্মহত্যা
চট্টগ্রাম অফিস
নগরীর আকবরশাহ থানার কাট্টলি এলাকায় পারিবারিক কলহের জের ধরে বিষপান করে আত্মহত্যা করেছেন নান্টু দে (২৯) নামে এক যুবক।
তিনি ওই এলাকার নারায়ণ দে'র ছেলে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, 'অবিবাহিত নান্টু দে পারিবারিক কলহের জের ধরে শনিবার সকালে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান। পরে গুরুতর আহত অবস্থায় পরিবারের সদস্যরা বেলা সোয়া ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসে। এর প্রায় আধাঘণ্টা পর তার মৃত্যু হয়।'

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে
শ্রমিকের মৃত্যু
যাযাদি রিপোর্ট
রাজধানীর লালবাগের কামালবাগে বিস্কুট তৈরির একটি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হোসেন আলী (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হোসেন কুমিল্লা লাকসাম উপজেলার ফুলগাঁও গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।
মৃত হোসেন আলীর ভগি্নপতি ও সহকর্মী শাহ জাহান জানান, হোসেন লালবাগ কামালবাগ 'মদিনা বিস্কুট ফ্যাক্টরি'তে কাজ করতেন। শুক্রবার তিনি রাত্রিকালীন দায়িত্ব পালন করছিলেন। ভোরের দিকে মেশিনটি বিদ্যুতায়িত হয়ে গেলে হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোঘণা করেন।

কুয়েত ফেরত নারীর
মরদেহ উদ্ধার
সাভার (ঢাকা) সংবাদদাতা
সাভারে কুয়েত ফেরত এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল পুলিশ। শনিবার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, কমলাপুর গ্রামের প্রদীপ রিভেরুর মেয়ে জুই রিভেরু (২৬) কুয়েতে একটি প্রতিষ্ঠানে চাকরি করে আসছিলেন। গত কিছুদিন আগে তিনি গ্রামে ছুটিতে আসেন। গতকাল সকালে বাবার বাড়ির একটি রুমে জুইকে আড়ার সঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।

রাজধানীতে এক
ব্যক্তির আত্মহত্যা
যাযাদি রিপোর্ট
রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে নূর আলম (৪২) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। শনিবার সকালে ৭টার দিকে মাতুয়াইল মাইছপারায় এ ঘটনা ঘটে।
নিকট আত্মীয় বশির আহমেদ খান জানান, নূর আলম তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে ওই এলাকায় নিজ বাড়িতে বসবাস করত। সকালে তিনি বাড়ির ভেতরে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। এ সময় পরিবারের লোকজন দেখতে পেয়ে দ্রুত ঢামেকে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রেনে কাটা পড়ে
বৃদ্ধ নিহত
গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৬৫) এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার সকাল ৬টার দিকে টঙ্গী স্টেশনের দক্ষিণ আউটার সিগ্যানালে ঢাকা-টঙ্গী রেললাইনে এ ঘটনা ঘটে।
টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, টঙ্গী রেলস্টেশনের দক্ষিণ আউটার সিগন্যালে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই ওই বৃদ্ধ মারা যান। পরে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে সাদা শার্ট ও সাদা চেক লুঙ্গি রয়েছে।

অস্ত্র-গুলিসহ
সন্ত্রাসী গ্রেপ্তার
মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুরের গাংনী উপজেলা থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ শফিউদ্দীন ওরফে শফি (৩৮) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। শফি উপজেলার হিন্দা গ্রামের গোরস্থানপাড়া এলাকার মৃত খোদা বকসের ছেলে।
গাংনী থানার এসআই মাহাতাব আলী জানান, উপজেলার মাইলমারী সরকা?রি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি এলজি ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

হরিরামপুরে কৃষকের
মরদেহ উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি
মানিকগঞ্জের হরিরামপুরে আব্দুর রশিদ মোল্লা (৫৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার রসুলপুর এলাকা থেকে কৃষকের মরদেহটি উদ্ধার করা হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin